১৭ লক্ষ টাকার জাল নোটসহ এক রোহিঙ্গা আটক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪১ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … ১৭ লক্ষ টাকার জাল নোটসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর উখিয়ার পালংখালী বাজারের স্টেশন থেকে বিপুল পরিমাণ জাল নোটসহ এক রোহিঙ্গাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয় সাংবাদিক নুরুল বশর।
জানা যায়, শনিবার ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় এনাম উল্লাহ্ (৩৩) নামে এক রোহিঙ্গাকে প্রায় ১৭ লক্ষ টাকার জাল টাকাসহ আটক করা হয়। জাল নোটসহ আটককৃত রোহিঙ্গা ১৯ নম্বর ক্যাম্পের ‘সি’ ৯ বøকের বাসিন্দা শফিউল্লাহ ছেলে। উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনছুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, রোহিঙ্গা এনাম একটি সিএনজি করে সারাদিন এদিক সেদিক ঘুরেছে। সন্ধ্যার পর পালংখালী বাজারে এসে সিএনজি ভাড়া দিতে গিয়ে লাখ টাকার বান্ডিল থেকে একটা ১ হাজারের নোট দেন। নোটটি নকল সন্দেহ করে সিএনজির ড্রাইভার স্থানীয় সাংবাদিক নুরুল বশরকে ফোন করে ডেকে নিয়ে আসেন। পরে নুরুল বশর তার দেহ তল্লাশি করে প্রায় ১৭ লাখ টাকার জাল নোট বের করেন।
সাংবাদিক নুরুল বশর বলেন, ‘রোহিঙ্গা এনামকে নগদ প্রায় ১৭ লাখ টাকার জাল নোটসহ উখিয়া পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। এ ধরনের বেশ কয়েকটি চক্র ক্যাম্পে সক্রিয় রয়েছে। যা আইনশৃঙ্খলা বাহিনী নজর দিলে খুঁজে বের করা সম্ভব হবে’। ##


সর্বশেষ সংবাদ