টেকনাফে খেলতে এসে সেন্টমার্টিন দলের খেলোয়াড় আহত

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১:০৯ : পূর্বাহ্ণ

নুর মুহাম্মদ ::  ১২ সেপ্টেম্বর বিকালে টেকনাফ পাইলট হাই স্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। টেকনাফ সদর ও সেন্টমার্টিন ইউনিয়ন দলের খেলায় এ ঘটনা ঘটে।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর আহমদ জানান, বলে হাত লাগাকে কেন্দ্র করে দুই পক্ষের খেলোয়ার ও দর্শকদের মধ্যে হাতাহাতি মারামারির ঘটনা ঘটেছে। ঘটনাটি মীমাংসা হয়েছে বলে জানান তিনি।

খেলার দর্শক ও সংশ্লিষ্ট দুই দলের কর্মকর্তাদের সাথে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার টেকনাফ পাইলট হাই স্কুল মাঠে অনুর্ধ ১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালের খেলা চলছিল।
দ্বিতীয়ার্ধে সেন্টমার্টিন একাদশের এক খেলোয়ারের হাত গোল করার চেষ্টা করলে প্রতিপক্ষ খেলোয়াররা উত্তেজিত হয়ে উঠে। এসময় দুইদলের খেলোয়ারদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় সদর ইউনিয়নের খেলোয়ার ও দর্শক-সমর্থকরা সেন্টমার্টিন দলের খেলোয়ারদের উপর চড়াও হয়। এতে সেন্টমার্টিন দলের কয়েকজন খেলোয়াড় আহত হন। আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

খেলায় উপস্থিত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর ও আইন শৃংখলা বাহিনীর দায়িত্বে নিয়োজিত পুলিশ পরিস্থিতি শান্ত করেন। এঘটনায় দীর্ঘক্ষন খেলা বন্ধ থাকে। পরে ট্রাইব্রেকারে সেন্টমার্টিন একাদশ খেলায় জয়লাভ করে ফাইনালে যায় ।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও মো. রবিউল হাসান জানান, তিনি খেলায় উপস্থিত ছিলেন না। তবে উপজেলা চেয়ারম্যানের মধ্যস্থতায় ঘটনাটি মীমাংসা করা হয়েছে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ