নাজিরপাড়া নিখোঁজ জেলের লাশ ১দিন পর উদ্ধার

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:১০ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের নাফনদীতে মাছ শিকারে গিয়ে নিখোঁজ থাকা মোঃ ইমাম হোসেন নামে এক জেলের লাশ ১দিন পর উদ্ধার করে দাফন করা হয়েছে। ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৬টায় টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া নাফনদী সংলগ্ন গফুর প্রজেক্টের পাশ্ববর্তী নাফনদীর চরে স্থানীয় মৃত নুর আ্হমদের পুত্র মোঃ ইমাম হোসেন (৪৫) এর মৃতদেহ দেখতে পায়। পরে মৃতদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে দাফন করা হয়েছে।
টেকনাফ মডেল থানার এসআই জামশেদ বলেন, ‘খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে নিহত ইমাম হোসেনের বাড়িতে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করি। এ ব্যাপারে তার পরিবারিক কোন অভিযোগ না থাকায় লাশটি দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে’।
উল্লেখ্য, ৭ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে মোঃ ইমাম হোসেন নাজিরপাড়া সংলগ্ন ¯øুইজ গেট খালে ঠেলা জাল নিয়ে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজির ২১ ঘন্টা পর তার মৃতদেহের সন্ধান মেলে।
বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার সোহেল রানা বলেন, ‘নাফনদী উপকূলে মাছ ধরতে গিয়ে ওই জেলে পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন। তাকে উদ্ধারে কোষ্টগার্ড ও বিজিবি সদস্যরা পৃথক উদ্ধার অভিযান পরিচালনা করা হলেও ঘটনার দিন সন্ধান পাওয়া যায়নি’। ##


সর্বশেষ সংবাদ