কাঞ্জরপাড়ায় জোরপুর্বক জমি দখলের চেষ্টাকে বাধা দেওয়ায় মারধরের শিকার আহত-২

প্রকাশ: ১৯ আগস্ট, ২০১৯ ১১:৩৯ : অপরাহ্ণ

জাহাঙ্গীর আলম,টেকনাফ:: টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন কাঞ্জর পাড়ায় জোর পুর্বক জমি দখলের চেষ্টাকে প্রকৃতি মালিকরা বাধা দিলে প্রতিপক্ষের মারধরের শিকার হয়ে গুরুতর আহত হয় দুইজন।

রবিবার ১৮ আগষ্ট সকাল ১১ টায় হোয়াইক্যং ইউনিয়ন কাঞ্জর পাড়ায় শামশুল আলম (৪৫)গং ও তার ভাই খলিল আহমদ (৬০)তাদের নেতৃত্বে জমির প্রকৃতি মালিক নুরুল ইসলামের পুত্র রফিক উদ্দিন(১৬)আয়ছ উদ্দিন (১৮)কে দা,কিরিচি ও লাটি দিয়ে মারধর করে গুরুতর আহত করে।

ঘটনার একপর্যায়ে আহত ব্যক্তিদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেই।পুলিশ ঘটনাটি জানার পর ঘটনাস্থল পরির্দশন করেন।

ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন জানান,কাঞ্জরপাড়ার বাসিন্দা শাসশুল আলম গং এর নেতৃত্বে গিয়াস উদ্দিন(২১)জসিম উদ্দিন(১৮)কামাল উদ্দিন(২৫) এরা দা,কিরিচি ও লাঠি নিয়ে জমিতে এসে নুরুল ইসলাম সহ তার পুত্রদের উপর হামলা চালায়।

জমির মালিক ও আহত ব্যক্তিরা জানান,আমাদের জমিন প্রতিপক্ষ শামশুল আলম (৪৫)গং ও তার ভাই খলিল আহমদ (৬০)লোকজন নিয়ে এসে বার বার জমিন টা দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে।আমরা বাধা দিলে আমাদের বিভিন্ন রকমের হুমকি দমকি দিয়ে তাকে।এবিষয় অনেকবার স্থানীয় পর্যায়ে বিচার শালীশ হলে তারা এসবের র্কণপাত না করে বার বার জোরপুর্বক দখলের চেষ্টা অব্যহত রাখে।তারেই ধারাবাহিকথায় আজ আমাদের উপর হামলা চালায়।আমি এই হামলার ন্যায় বিচার চাই।

আরও জানা যায়,হামলার শিকার পরিবারে পক্ষ থেকে ঘটনার বিষয় হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করে।####


সর্বশেষ সংবাদ