টেকনাফে ১০ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান

প্রকাশ: ১৯ আগস্ট, ২০১৯ ১২:০০ : পূর্বাহ্ণ

নুরুল হোসাইন,টেকনাফ:
টেকনাফে ১০ জন মাদকসেবীকে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। এরা টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।
কারাদন্ড প্রাপ্তরা হচ্ছেন,টেকনাফ সাবরাং ইউনিয়নের চান্ডলী পাড়া এলাকার মৃত ছৈয়দ আহমদের ছেলে সৈয়দ নুর (৩০) কে পাঁশ শত টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান। সদর ইউনিয়নের চক বাজার এলাকার ছৈয়দ হোসেনের ছেলে মোঃ হামিদ হোসেন (২৮) কে ২শ টাকা জরিমানা ও ৬ মাসের কারাদন্ড প্রদান। পৌরসভার পুরান পল্লান পাড়ার জাফর আলমের ছেলে মোঃ রুবেল (২৮) কে ২শ টাকা জরিমানা ও ৬ মাসের কারাদন্ড প্রদান। একই এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুল মালেক (২১) কে ২শ টাকা জরিমানা ও ৩ মাসের কারাদন্ড প্রদান। কে কে পাড়ার মৃত রহিম উল্লাহর ছেলে মোঃ নজিমুল্লাহ (২০) কে ২শ টাকা জরিমানা ও ৬ মাসের কারাদন্ড প্রদান। একই এলাকার নুর কবিরের ছেলে মোঃ ফরিদ আলম (২২) কে ২শ টাকা জরিমানা ও ৩ মাসের কারাদন্ড প্রদান। একই এলাকার মৃত হোছন আহমদের ছেলে মোঃ জাবেদ (২৭) কে ২শ টাকা জরিমানা ও ৩ মাসের সাজা প্রদান । নাইট্যংপাড়ার মোঃ আমানের ছেলে মোঃ মজিবর রহমান (১৯) কে ২শ টাকা জরিমানা ও ৩ মাসের সাজা প্রদান। ইসলামাবাদের মৃত সচিন কুমারের ছেলে বিপ্লব কুমার ঘোষ (৪৭) কে ২শ টাকা জরিমানা ও ৩ মাসের সাজা প্রদান । কক্সবাজারের ঘোনা পাড়ার অনন্ত মোহন দে এর ছেলে লিটন কান্তি দে (৪৫) কে ২শ টাকা জরিমানা ও ৭ দিনের সাজা প্রদান করেন ।
রবিবার (১৮ আগস্ট) রাত ৯ টার দিকে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুরের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে মাদকসেবন কারীদেরকে বিনাশ্রম কারাসন্ড প্রদান করা হয়।
জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেলের পরিদর্শক তরুণ কুমার রায়ের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার কে কে পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে ইয়াবা ট্যাবলেট রাখা ও ইয়াবা সেবন করার অপরাধে আটক করা হয়। পরে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত আসামীদের কারাগারে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ