আটক শাহজাহান চেয়ারম্যানের বাড়িতে থেকে ৫০ হাজার ইয়াবা ও ৪টি অস্ত্র ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার

প্রকাশ: ২৮ জুলাই, ২০১৯ ১০:৪৯ : অপরাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক []

বেনাপোল সীমান্তে আটক টেকনাফ সদর ইউপির চেয়ারম্যান শাহাজাহান মিয়ার বাড়ি থেকে ইয়াবা এবং অস্ত্র উদ্ধার করেছে টেকনাফ থানা পুলিশ। ভারতে পালিয়ে যাওয়ার সময় যশোর বেনাপোল সীমান্তে আটক হওয়ার পর তাকে টেকনাফ নিয়ে আসা হয়। পরে টেকনাফ থানা পুলিশ তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড়িতে অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা, ৪টি অস্ত্র ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করেন।

রোববার (২৮ জুলাই) বিকেলে টেকনাফ সদরের লেঙ্গুরবিলস্থ নিজ বাসা থেকে এসব অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

রাত পৌনে আটটার দিকে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, তাকে হেফাজতে নেয়ার পর জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে’র ভিত্তিতে নিজ বাসা থেকে এসব অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিজ বাসা থেকে শাহাজাহান এসব অস্ত্র ও ইয়াবা বের করে দেন। পরে তা সাক্ষীদের সামনে জব্দ করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী এসব ইয়াবা ও অস্ত্র তার বাবা সাবেক জাফর চেয়ারম্যান বাড়িতে মজুত করে রাখছিল। তাই তাদের আসামি করে পৃথক মামলা দায়ের করা হবে।

এর আগেও মো. শাহাজাহানের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে ৫টি মামলা ছিল বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোল ইমিগ্রেশন পুলিশ টেকনাফ সদরের শাহাজাহানকে আটক করে। পরে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ তথ্য যাচাই করে তার বিরুদ্ধে একাধিক কালো তালিকায় নাম থাকায় তাকে গ্রেফতার করে পোর্টথানা পুলিশে তুলে দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ