চট্টগ্রামে বিআরটিএ কার্যালয়ে সাঁড়াশি অভিযান, আটক ১৫ দালাল: কক্সবাজার দালালের উপদ্রব

প্রকাশ: ৩০ মে, ২০১৯ ১০:৪০ : পূর্বাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক::ভ্রাম্যমাণ আদালত বিআরটিএ’র চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে অভিযান চালিয়ে ১৫ দালালকে আটক করে, এদের মধ্যে ৬ জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

বুধবার (২৯ মে) দুপুরে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ)’র নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মনজুরুল হক, জিয়াউল হক মীর এবং সোহেল রানার নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মনজুরুল হক ।

তিনি জানান,বিআরটিএ কার্যালয়ে কতিপয় দালাল অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫জন দালালকে হাতেনাতে কাগজপত্রসহ আটক করা।

ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর জানান, বিআরটিএ’র তিনটি আদালতে আটক ব্যক্তিদের বিচারকাজ চলছে। বিচার শেষে জরিমানা কিংবা দণ্ডের বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এদিকে কক্সবাজার বিআরটি অফিসে দালালের উপদ্রবে সাধারণ মানুষ হয়রানীর শিকার হলেও নিরব কতৃপক্ষ। এছাড়া নতুন নতুন নিয়ম দেখিয়ে হয়রানী করছে অফিস কতৃপক্ষ। নাম প্রকাশ না করার শর্তে অনেকে বলেন এসব দালাল বিআরটি অফিসের কর্তাদের যোগসাজশে সাধারণ মানুষকে সেবায় ব্যাহত করে বিভিন্ন অযুহাতে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। এ ব্যাপারে সেবা প্রার্থীরা কক্সবাজার জেলা প্রশাসকের সু-দৃষ্টি পূর্বক জরুরী ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছে।


সর্বশেষ সংবাদ