টেকনাফে কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না

প্রকাশ: ১৩ এপ্রিল, ২০১৯ ১২:৪৭ : পূর্বাহ্ণ

ফরহাদ আমিনঃ মাদক ও জঙ্গীবাদকে না বলুন,পুলিশ ও জনতা অংশীদারিত্ব বৃদ্ধি করতে জনসচেতনমূলক প্রচার অভিযান এর অংশ হিসাবে কক্সবাজার জেলা পুলিশের আয়োজনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১২ এপ্রিল শুক্রবার বিকালে টেকনাফ পৌরসভার পুরাতন বাসষ্টেশন চত্বরে ইউএনডিপির সহযোগিতায় মাদক বিরোধী এ সভা অনুষ্ঠিত হয়। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফীর পরিচালনায় টেকনাফ পৌরসভার বায়তুল আমান জামে মসজিদের খতীব মাওলানা আনছান উল্লাহর কোরআন তেওয়াতের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ শফিক মিয়া, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুরুল হুদা, টেকনাফ আল-জামিয়া ইসলামিয়ার প্রধান পরিচালক মুফতি কিফায়ুতুল্লাহ শফিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন,টেকনাফ কে মাদক মুক্ত চাই। মাদক মুক্ত করে টেকনাফে স্বীকৃতি চাই।মাথা উচু করে আমরা যেন এদেশে কথা বলতে পারি। টেকনাফে কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। হয় মাদক ছাঁড়েন, আর না হয় টেকনাফ ছাঁড়েন। প্রত্যেক মাদক ব্যবসায়ীদের ভাল হয়ে যেতে হবে। কেউ বাঁচানোর সুযোগ পাবেন না। বক্তারা আরো বলেন জনগণই প্রতিরোধের মাধ্যমে টেকনাফ কে মাদক মুক্ত করতে হবে।যারা মাদক ব্যবসায়ী তারা কোন ছাঁড় পাবেনা। যদি বাঁচতে চান তাহলে মাদক থেকে দূরে থাকুন, মাদককে ঘৃনা করুন। সমাজ থেকে বয়কট করুন।
বক্তারা আরো বলেন, যারা মাদক ব্যবসায়ী তারা সময় থাকতে আত্মসর্মপন করুন। নইলে কারো পরিণতি ভাল হবে না। যারা মাদক ব্যবসায়ী তাদের প্রকাশ্যে ধরিয়ে দিন। থানায় সোপর্দ করুন। হারাম কাজ করবো না। আগামীতে মাদকের বিরুদ্ধে সামাজিক ভাবে প্রতিরোধ করা হবে।


সর্বশেষ সংবাদ