উপজেলা নির্বাচন উপলক্ষে টেকনাফ-সেন্টমার্টিন দু’দিন জাহাজ চলাচল বন্ধ

প্রকাশ: ২৩ মার্চ, ২০১৯ ১১:১০ : অপরাহ্ণ

টেকনাফ নিউজ ডেস্ক:: উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। নির্বাচনে নিরাপত্তার কথা মাথায় রেখে আজ ও আগামীকাল দু’দিন এ নৌরুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ থাকবে। রোববার উখিয়া ও টেকনাফ উপজেলায় ভোট গ্রহণে সব প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল হাসান। তিনি বলেন, উপজেলা নির্বাচন ঘিরে নিরপত্তার কথা চিন্তা করে ২৩ মার্চ থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে দু’দিন জাহাজ চলাচল বন্ধ থাকবে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) টেকনাফ অঞ্চলের পরির্দশক (পরিবহন) কর্মকর্তা মোহাম্মদ হোসেন বলেন, নির্বাচন সামনে রেখে দু’দিনের জন্য টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে জাহাজ চলাচল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে জাহাজ কর্তৃপক্ষকে।

কেয়ারি সিন্দাবাদ টেকনাফের ব্যবস্থাপক মোহাম্মদ শাহ আলম জানান, নির্বাচন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাহাজ চলাচল বন্ধ রাখতে বলা হয়েছে। তাই টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে দু’দিন জাহাজ চলাচল বন্ধ রাখা হবে।


সর্বশেষ সংবাদ