নাফনদীতে বিজিবি-বিজিপি’র ৫ম যৌথ টহল সম্পন্ন

প্রকাশ: ২১ জুন, ২০১৮ ৬:২৬ : পূর্বাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের নাফ নদীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মিয়ানমারের বর্ডার গার্ড অব পুলিশ (বিজিপি) পর্যায়ে ৫ম যৌথ টহল বুধবার ২০ জুন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। এর আগে গত ৫, ১৪, ২০ এবং ২৭ মার্চ আরও ৪টি যৌথ টহল অনুষ্টিত হয়েছিল।
টেকনাফ-২ বিজিবি’র অধিনায়ক পরিচালক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান ‘২০ জুন সকাল ৯টা ৪০ হতে ১১টা ১৫ পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ বিওপির সুবেদার মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে ১২ সদস্যের একটি টহল দল ২টি স্পীড বোটযোগে এবং প্রতিপক্ষ মিয়ানমার বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীনস্থ চুরহঢ়যুঁ ক্যাম্পের চড়ষরপব গধলড়ৎ ঝধি গড়ব এর নেতৃত্বে ১০ সদস্যের একটি টহল দল ২টি স্পীডবোট যোগে বিআরএম-০৫ হতে বিআরএম-০৮ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করা হয়। উভয় পক্ষের কমান্ডার ও টহল সদস্যগণ কুশলাদি বিনিময় শেষে যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়।
উল্লেখ্য, গত ৫, ১৪, ২০ এবং ২৭ মার্চ অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি এবং হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপি এর সাথে ৪টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল’। ##


সর্বশেষ সংবাদ