সেন্টমার্টিনে শুটিং করতে গিয়ে অভিনেতা চঞ্চল আটকা

প্রকাশ: ৯ নভেম্বর, ২০১৯ ১০:৩৪ : অপরাহ্ণ

মধ্য বঙ্গোপসাগরে শুটিং করতে গিয়ে ঘূর্ণিঝড় বুলবুল’-এর কারণে সেন্টমার্টিনে আটকা পড়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। তার সঙ্গে রয়েছেন ‘হাওয়া’ ছবির শুটিং দল।

জানা গেছে, গতকাল শুক্রবার সকালে গভীর সমুদ্রে শুটিং শুরু করেছিলেন চঞ্চলসহ অন্যরা। কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে সমুদ্র উত্তাল হয়ে পড়লে তারা সেন্টমার্টিন ফিরে আসেন।

আজ শনিবার চঞ্চল চৌধুরী দৈনিকআমাদের সময় অনলাইনকে বলেন, ‘গতকাল সেন্টমার্টিনের গভীর সমুদ্রে আমরা শুটিং করেছিলাম। হঠাৎ সাগর উত্তাল হয়ে ওঠে। আমরা সবাই ভয় পেয়েছিলাম। এরপর কোস্টগার্ড ছোট-বড় প্রায় সব ট্রলারকে তীরে নিরাপদ স্থানে পাঠিয়ে দেয়। আমরা এখন হোটেলে আছি, নিরাপদে আছি।’

‘হাওয়া’ ছবির নির্মাতা মেজবাউর রহমান সুমন বলেন, ‘শুক্রবার সন্ধ্যার পর থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছিল। বাতাসের গতিবেও বৃদ্ধি পাচ্ছিল। রাতে বাতাসের আওয়াজ আর সাগরের গর্জনে অনেকেই ভয় পেয়েছে। আপাতত সবাই হোটেলের ভেতরেই আছেন। সঙ্গে পর্যাপ্ত খাবারও আছে।’

এই নির্মাতা জানান, ‘হাওয়া’ ছবির শিল্পীদের মধ্যে এখন সেন্টমার্টিনে আছেন চঞ্চল চৌধুরী, নাফিজা তুশি, সুমন আনোয়ার, শরিফুল রাজ, রিজভি, নাসির, মাহমুদ প্রমুখ।

এদিকে, ‘হাওয়া’ ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়েছে। সমুদ্রের জলের সঙ্গে মিশে যাওয়া জেলেদের গল্প ও মাছ ধরার ট্রলারকে কেন্দ্র করে গড়ে উঠেছে এর কাহিনী। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, নাজিফা তুষি, সুমন আনোয়ার, রিজভি, নাসির, মাহমুদসহ আরও অনেকে।


সর্বশেষ সংবাদ