টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

জনপ্রিয় টিভি তারকাদের ঈদ :কাঁচা মাছ খেলেন জেনিফার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৩
  • ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
অভিনয়ের জন্য কতকিছুই না করেন শিল্পীরা! এরই এক সাম্প্রতিক উদাহরণ হলেন হলিউডের অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। চরিত্রের প্রয়োজনে এবার কাঁচা মাছ খেতে হল তাকে।

‘দ্য হাঙ্গার গেইমস: ক্যাচিং ফায়ার’ সিনেমায় নিজের চরিত্রকে আরও বাস্তবসম্মত করে তোলার জন্য এবার কাঁচা মাছ খেতে হয়েছে জেনিফারকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জেনিফার বলেন, “কাঁচামাছ খেতে হয়েছে! সুশির মতো খাবারের কাঁচা মাছ নয়, সত্যিকারের কাঁচা মাছ। সিনেমায় আমি একটি মাছ ধরেছিলাম এবং ওটা আমাকে কাঁচাই খেতে হয়েছে। আর সবার অবগতির জন্য জানিয়ে রাখি, কাঁচা মাছের গন্ধ যেমন ওটা খেতেও ঠিক তেমন।”

জেনিফার জানান, মাছটি খাওয়ার জন্য তার কলাকুশলীরা তাকে যথেষ্ট উৎসাহ দিয়েছিলেন।

তিনি বলেন, “তারা আমাকে বোঝাচ্ছিলেন এটি শুধু কাঁচা মাছ নয়, এটি সুশি। আর আমি মাছটির দিকে তাকিয়ে ভাবছিলাম, আমি মাছ খেতে একদম পছন্দ করি না। কিন্তু এরপরও আমি কোনো পরোয়া করিনি।”

সাই-ফাই অ্যাডভেঞ্চার সিনেমা ‘দ্য হাঙ্গার গেইমস’-এর সিকুয়েল ‘দ্য হাঙ্গার গেইমস: ক্যাচিং ফায়ার’-এ ক্যাটনিস এভারডিনের চরিত্রে আরও একবার অভিনয় করেছেন জেনিফার। সিনেমাটি মুক্তি পাবে ১১ নভেম্বর।

কাঁচা মাছ খেলেন জেনিফারচরিত্রের প্রয়োজনে কাঁচা মাছ খেলেন জেনিফার লরেন্স।

টিভি তারকা জাহিদ হাসান। ঈদের পুরো সময়টুকু দিতে চান তার মা এবং বাল্য বন্ধুদেরকে। জাহিদ হাসান বলেন, “ঈদের সমস্ত আনন্দ কাটাতে চাই আমার মায়ের সঙ্গে আর বন্ধুদেরকে দিতে চাই আমার কাছ থেকে তাদের প্রাপ্য সময়টুকু।”

ঈদের দিনে সব থেকে আনন্দের মুহুর্ত জানতে চাইলে তিনি বলেন, “আমার সব কিছুই আমার মাকে ঘিরে। ঈদের দিনে যে আমি তার কাছে থাকতে পারি এটাই আমার কাছে সবচেয়ে বড় আনন্দের।” ঈদে নিজ বাড়ি সিরাজগঞ্জে থাকবেন জাহিদ হাসান।

অভিনেত্রী বাঁধনের শশুড়বাড়ি ঢাকায়। তাই স্বভাবতই তিনি ঢাকায় ঈদ করছেন। শুটিং এর কারণে পরিবারকে ঠিকমত সময় দিতে পারেন না। এ বিষয়ে শশুড়বাড়ি থেকে অনুযোগের শেষ নেই।

তাই ঈদের সময়টুকু পরিবারের সঙ্গে থেকে তার দায়ভার কিছুটা কমাতে চান তিনি। বলেন, “আগে ঈদ ছিল নিজের আনন্দের জন্য। সেই আনন্দ এখন মহাদায়িত্বে পরিণত হয়েছে।

এই দায়িত্বের জায়গা থেকেই আমি আমার পরিবারের সঙ্গে ঈদের সময়টুকু কাটাতে চাই।” ঈদের খুশির কথা বলতে গিয়ে সবার আগে বলেন তার ছোট মেয়ের কথা। “ঈদের দিন সকাল থেকে রাত পর্যন্ত আমি আমার মেয়ের সঙ্গে থাকতে পারব এটাই আমার ঈদ আনন্দ। তবে কোরবানি ঈদে রান্নার কিছু ঝামেলা থাকে সেটাও করতে হবে। তবুও তো আমার মেয়েটা আমার কাছে থাকবে।”

ঢাকাতেই ঈদের সময়টা কাটাবেন অভিনেত্রী মেহজাবিন। বন্ধুদের সঙ্গে বিকালে বেড়াতে বেরুনোর সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

গ্রামের বাড়ি খুলনাতেই প্রতিবছর ঈদের সময়টা কাটান অভিনেত্রী মৌসুমী হামিদ। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না। পরিবারের সবার সঙ্গে ঈদের আনন্দ শেয়ার করতে ১৫ অক্টোবর খুলনা যাচ্ছেন তিনি।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT