হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

জাতীয়প্রচ্ছদ

৯ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৮

টেকনাফ নিউজ ডেস্ক: সড়ক দুর্ঘটনায় রাজশাহীর গোদাগাড়ীতে সাতজনসহ দেশের ৯ জেলায় ১৮ জন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছে। এর মধ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহেমদ পলকের ভাতিজিও রয়েছেন। তা ছাড়া রংপুরে পৃথক দুর্ঘটনায় নিহত হয়েছে চারজন। গত দুই দিনে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে :

রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রীর ভাতিজিসহ সাতজন নিহত হয়েছে। যাদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গতকাল রবিবার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দুর্ঘটনায় নিহতরা হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহেমদ পলকের খালাতো ভাই গোলাম কিবরিয়ার মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া (৩০), তাঁর মেয়ে রাইসা খাতুন (৬), ছেলে আহনাফ (৫) ও মাইক্রো বাসচালক মো. পলক। এ ঘটনায়

নিহত কেয়ার স্বামী চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন গুরুতর আহত হয়েছেন। তা ছাড়া গতকাল সকালে ট্রাকচাপায় উপজেলার আচুয়াভাটা কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দিনের ছেলে মাংস বিক্রেতা জসীম উদ্দিন (২২) এবং গতকাল সকালে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী খরেদপুর গ্রামের চান্দু (৫০) ও প্রতিবেশী আনারুল ইসলামের মেয়ে দশম শ্রেণির ছাত্রী খুশবু তাজনীন (১৪) নিহত হয়েছে।

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। এর মধ্যে গতকাল সকালে নগরের হাজীরহাট মন্থনা এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো তিনজন। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সিঙ্গেরগাড়ী নামাপাড়া এলাকার সাজু মিয়া (৩৫) ও চান মিয়া (৩৪)। তা ছাড়া শনিবার রাতে রংপুর নগরের ভগিবালাপাড়ায় নির্মাণাধীন একটি নর্দমায় পড়ে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। নিহত মিশন (৩০) নগরের বুড়িরহাট ডাক্তারপাড়া এলাকার ফজলুল হকের ছেলে।

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় রুবেল (৪০) নামের এক নছিমনচালক ও সাহাবুদ্দিন (৫০) নামের এক পিকআপ যাত্রী নিহত হয়েছেন। শনিবার রাতে মাগুরা-ফরিদপুর সড়ক ও মাগুরা-ঝিনাইদহ সড়কে এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহত রুবেলের বাড়ি চুয়াডাঙ্গার পাইকপাড়া ও সাহাবুদ্দিনের বাড়ি ফেনীর তুলাতুলি গ্রামে।

বাগেরহাটে গাছের সঙ্গে ধাক্কা লেগে বেল্লাল হোসেন (৪৫) নামের যাত্রীবাহী বাসের এক যাত্রী নিহত ও ১৫ জন আহত হয়েছে। গতকাল বিকেলে বাগেরহাট-খুলনা মহাসড়কের সদরের মাথাভাঙ্গা ব্রিজের কাছে ওই দুর্ঘটনা ঘটে। নিহত বেল্লাল হোসেনের বাড়ি বাগেরহাট সদরের দেপাড়া গ্রামে।

টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইদ্রিস আলী (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার গোপিনপুর-সখীপুর সড়কের মহান্দনপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইদ্রিস আলী উপজেলার ইন্দারজানি গ্রামের ইয়ার মাহমুদের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কল্যাণপুরে গতকাল সকালে অটোরিকশার ধাক্কায় বাড়ি লাগোয়া রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আব্দুল্লাহ আল হুজাইফা নামের দেড় বছর বয়সী শিশু নিহত হয়েছে। আব্দুল্লাহ কল্যাণপুর এলাকার গোলাম রসুলের ছেলে।

মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের মাদারীপুর সদরের মস্তফাপুর এলাকার ব্র্যাক অফিসের সামনে গতকাল মাইক্রো বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক মো. মাওলা হাওলাদার (৪৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। তিনি স্থানীয় মৃত লাল মিয়া হাওলাদারের ছেলে।

লক্ষ্মীপুরের কমলনগরে মোটরসাইকেলচাপায় বেল্লাল হোসেন (৬) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার ফজুমিয়ার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় মো. রমিজের ছেলে নিহত বেল্লাল চরঠিকা মোহাম্মদীয়া কওমি মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

যশোরের মণিরামপুরে যাত্রীবাহী বাস উল্টে ১২ যাত্রী আহত হয়েছে। গতকাল সকালে যশোর-চুকনগর সড়কের আটমাইল জামতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকর্মীরা গিয়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.