টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

৩ নারীসহ আটক ৩২, ২৫টি ইয়াবা ও ৩ গ্রাম হিরোইন উদ্ধার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

25কাফি আনোয়ার ###কক্সবাজার সদরের ৬ ইউনিয়নে ঈদগাঁও পুলিশের ৭টি চৌকস দলের ৬ ঘন্টার বিশেষ অভিযানে ৩ নারীসহ গ্রেফতার হয়েছে বিভিন্ন মামলার এজাহারভূক্ত ও পলাতক ৩২ জন আসামী। উদ্ধার হয়েছে ২৫ পিচ ইয়াবা ও ৩ গ্রাম হিরোইন। গত ২৪ আগষ্ট মধ্য রাত থেকে গতকাল ভোর ৫টা পর্যন্ত ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মনজুরুল কাদের ভূইয়ার নেতৃত্বে  একযোগে ৬টি ইউনিয়নে ওই অভিযান পরিচালিত হয়। জেলা পুলিশ সুপার আযাদ মিয়ার বিশেষ নির্দেশনায় পরিচালিত অভিযানে সার্বিক মনিটরিং করে এএসপি ছত্রধর ত্রিপুরা।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা গেছে, সদরের ঈদগাঁও, ইসলামাবাদ, জালালাবাদ, ইসলামপুর, পোকখালী ও চৌফলদন্ডীতে অভিযান পরিচালনা করতে এসআই ও এএসআই মর্যাদার ৭ জন পুলিশ অফিসারের সমন্বয়ে গঠিত হয় ৭টি বিশেষ দল। ঈদগাঁও পুলিশের জনবল বাড়াতে কক্সবাজার মডেল থানা থেকে যোগ দেয় এসআই রুস্তম আলীসহ ২০ জন পুলিশের অতিরিক্ত একটি দল। একযোগে একই সময়ে ৬টি ইউনিয়নে পুলিশের এরূপ অভিযান ঈদগাঁওতে এটাই প্রথম। যা জনমনে আশাব্যঞ্জক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
জানা যায়, এসআই নাছির উদ্দিনের নেতৃত্বে ঈদগাঁওতে, এসআই হাসানের নেতৃত্বে ইসলামাবাদে, এএসআই ফারুকের নেতৃত্বে পোকখালীতে, এসআই প্রিয়তোষের নেতৃত্বে চৌফলদন্ডীতে, এএসআই নাজমুলের নেতৃত্বে জালালাবাদে এবং এএসআই রূপন চৌধুরীর নেতৃত্বে ইসলামাবাদে রাতভর ওই সাঁড়াশি অভিযান পরিচালিত হয়।
আইসি মনজুরুল কাদের ভূঁইয়ার নেতৃত্বে স্ট্যান্ডবাই দলটি অভিযানে অংশগ্রহণকারী ৬টি দলকে সমন্বয় সাধন করে। নজিরবিহিন ওই অভিযানে চুরি, ডাকাতি, ছিনতাই, শিশু ও নারী নির্যাতন, বন মামলা, জবর দখলসহ বিভিন্ন মামলার  ওয়ারেন্ট আসামী  ঈদগাঁও বাজারের মৃত নুরুন্নবীর পুত্র মাইমুনুল হক মামুন, ইসলামাবাদ চরপাড়ার মৃত ইসহাকের পুত্র ওয়াজ উদ্দিন, ইউছুপেরখীলের আবুল খায়েরের পুত্র সালাহ উদ্দিন, মধ্যম পোকখালীর মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দুস সালাম, আব্দুস ছালামের স্ত্রী রশিদা বেগম, আব্দুস ছালামের পুত্র শমশুল আলম, মৃত নাজির হোসেনের নুরুজ্জামান, মকবুল আহমদের পুত্র আব্দু শুক্কুর, মমতাজ আহমদের পুত্র ফরিদ, চৌফলদন্ডী উত্তর পাড়ার নুরুল কবিরের পুত্র সাদেক হোসেন, আব্দুস ছালামের পুত্র কালা মিয়া, নতুন মহালের ফজল কবিরের পুত্র আবুল হোসেন, গুরা মিয়ার পুত্র লাল মিয়া, মৃত কবির আহমদের পুত্র আবু তাহের, জালালাবাদ তেলী পাড়ার আব্দুর গফুরের পুত্র আব্দু রাজ্জাক, ঈদগাঁও কালিরছড়ার বশির আহমদের পুত্র মোহাম্মদ ছলিম, চাঁদেরঘোনোর নাজির আহমদের পুত্র নুরুল ইসলাম, আব্দুর রহমানের পুত্র জাহাঙ্গীর, হাবিব উল্লাহর পুত্র শাহজাহান, অলি উল্লাহর পুত্র মোস্তাফিজুর রহমান লেদু, মৃত মোস্তফার পুত্র রমজান আলী, জাগিরপাড়ার আব্দুস ছালামের স্ত্রী নুর নাহার, চৌফলদন্ডী আলেয়া পাড়ার আব্দুস শুক্কুরের পুত্র আবুল হোসেন, ইসলামাবাদ পাহাশিয়াখালীর মৃত আলতাজ হোসেনের স্ত্রী চেমন বাহার, মোজাম্মেল হকের পুত্র মহসিন, ঈদগাহ্ দরগাহ পাড়ার নুরুল ইসলামের আমান উলাহ, নুরুল ইসলামের পুত্র নুরুদ্দিন, মধ্যম পোকখালীর মৃত কাদের বকসুর পুত্র আবুল হোসেন, মোজাম্মেল হকের পুত্র সাহাব উদ্দিন, মৃত কাদের বকসুর পুত্র আবু শমা।
আটককৃতদের মধ্যে আব্দু রাজ্জাক ও আবু তাহেরের নিকট হতে ২৫ পিচ ইয়াবা ও ৩ গ্রাম হিরোইন উদ্ধার হয়। গ্রেফতারকৃতদের গতকাল বেলা ১২টার সময় বন্দিবাহনে (প্রিজনভ্যান) করে কক্সবাজার মডেল থানায় প্রেরণ করা হয়। ওই সময় ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে হাজার হাজার উৎসুক জনতা ভীড় করে এবং সাময়িকের জন্য যান বাহন চলাচল বিঘিœত হয়। নজির বিহীন ওই অভিযানে এলাকার সর্বত্র শান্তিকাময় মানুষের মনে প্রাণে আশার সঞ্চার করে এবং পুলিশ তদন্ত কেন্দ্রের সংশ্লিষ্ট সকলকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের প থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়। অভিযানের বিষয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিদর্শক এসআই মনজুরুল কাদের ভূঁইয়া, পুলিশ জনগণের বন্ধু এবং জানমালের নিরাপত্তা রক। জনগণের স্বার্থে কাজ করে আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের আস্থা ফিরিয়ে দেয়াই পুলিশের ল্য।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT