টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

৩ দিনের ব্যক্তিগত সফরে কক্সবাজারে এসেছেন:জাতীয়পার্টি নীল নকশার নির্বাচনে অংশ নেবেনা-কাজী জাফর

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ৪ আগস্ট, ২০১৩
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ইমাম খাইর, কক্সবাজার::::123সাবেক প্রধানমন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমদ ৩ দিনের ব্যক্তিগত সফরে কক্সবাজারে এসেছেন। তিনি রবিবার বেলা আড়াইটার দিকে কক্সবাজার বিমান বন্দরে এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এ সময় তার সাথে ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নুরুল আমিন শানু। এরপর তিনি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্চে সাংবাদিকদের সাথে দেশের রাজনীতি নিয়ে কথা বলেন।
কাজী জাফর সাংবাদিকদের জানান, জাতীয়পার্টি নীল নকশার কোন নির্বাচনে অংশ নেবেনা। তত্ত্বাবধায়ক ব্যবস্থা না দিলেও সর্বজন গ্রহণযোগ্য পদ্ধতিতে নির্বাচন আয়োজন করতে হবে। অন্য কোন পন্থা জনগণ মেনে নেবে না।
এসময় তিনি আরো বলেন, একক নির্বাচনের জন্য জাতীয়পার্টি সারাদেশে ইতিমধ্যে ২’শ প্রার্থী চুড়ান্ত করেছে। বাকী প্রার্থীও শীঘ্রই চুড়ান্ত করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মু. আবু ছৈয়দ, জেলা আহবায়ক কবির আহমদ সওদাগর, কেন্দ্রীয় নেতা মুফিজুর রহমান, শহর সভাপতি মু.কামাল উদ্দিন, সদর সভাপতি মেহেরুজ্জামান, সাবেক জেলা সভাপতি মৌলভী মুহাম্মদ ইলিয়াছ, আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন সিকদার, এড. মুহাম্মদ তারেক, মাস্টার মনজুর আলম, নাজিম উদ্দিন চেয়ারম্যান, মুশাররফ হোসেন দুলাল, শহীদুল ইসলাম মুন্নাসহ জাতীয়পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT