হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

পর্যটনপ্রচ্ছদভ্রমন

২৫৮ যাত্রী নিয়ে টেকনাফ-সেন্টমার্টিন জাহাজের যাত্রা

এম আমান উল্লাহ আমান::: ৬ অক্টোবর প্রবালদ্বীপ সেন্টমার্টিন জাহাজ চলাচল শুরু করেছে। ২৫৮ যাত্রী নিয়ে সকাল ৯টায় টেকনাফ থেকে সেন্টমার্টিনের উদ্যোশ্যে যাত্রা করেন কেয়ারী সিন্দাবাদ। টেকনাফ কেয়ারী ইনচার্জ মোঃ শাহ আলম টেকনাফ নিউজ কে বলেন- গত ৪ অক্টোবর বিকালে ডিসি অফিসের অনুমতিপত্র পাওয়ার পর আজ প্রথম দিনেই পর্যকদের ব্যাপক সাড়া পেয়েছি। ইনশা আল্লাহ প্রবালদ্বীপ সেন্টমার্টিন সমুদ্রগামী জাহাজ কেয়ারী ক্রুজ এন্ড ডাইন ও কেয়ারী সিন্দবাদ চলাচল নিয়মিত থাকবে । তিনি আরো বলেন

বঙ্গোপসাগরের বুকে নীল জলরাশির বুক চিরে এগিয়ে যাবে আপনার সমুদ্রগামী জাহাজ কেয়ারী ক্রুজ এন্ড ডাইন ও কেয়ারী সিন্দবাদ। পূর্ণ নিরাপত্তায় প্রশান্তিময় পরিভ্রমণে চলবেন আপনি। আপনাকে নিশ্চিন্তে গন্তব্যে পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য। দীর্ঘ অভিজ্ঞতার আলোকে সেবাকে আরো উন্নত করার একান্ত প্রচেষ্টা আমাদের।
টেকনাফ ট্যুরিজম এর পরিচালক আমান উল্লাহ আমান বলেন পর্যটন মৌসুমের শুরুতেই পর্যটকরা প্যাকেজের মাধ্যমে অথবা শুধু টিকেট নিয়ে বিনোদনে আসতে যোগাযোগ শুরু করেছেন। দেশের চলমান সুন্দর পরিবেশে মনে হয় ব্যবসা ভালো জমবে।
টেকনাফ ট্যুরিজম এর মাধ্যমে আমরা সেন্টমার্টিন ও টেকনাফের প্রাকৃতিক সৌন্দর্যের বিকাশ ঘটাতে চাই। আমদের টেকনাফে দেখারমত অনেক কিছু থাকলেও প্রচারের অভাবে তা আলোর মুখ দেখছেনা। টেকনাফের বিনোদন স্পটের বিকাশে আমরা বদ্ধ পরিকর।
প্রয়োজনে: ০১৮২২২৩৯৯৯৯: ০১৭১০ ৩০৩০৯৯: ০১৮২২২৪০০০০।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.