টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ প্রশাসনে তিন লাখ ৮০ হাজার পদ শূন্য গোদারবিলের জামালিদা ও নাইট্যংপাড়ার ফয়েজ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার পরীমনির কান্না অথবা নিখোঁজ ইসলামি বক্তা এসএসসি-এইচএসসির পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি দেখে : শিক্ষামন্ত্রী টেকনাফে পাহাড় ধ্বসে ৩৩ জনের মর্মান্তিক মৃত্যুর ট্রাজেডি আজ পড়ে আছে বিলাসবহুল বাড়ি,নেই দাবিদার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লম্বাবিলে বাস—সিএনজির মুখোমুখী সংঘর্ষে রোহিঙ্গাসহ ২ জন নিহত

১০নং ওয়ার্ড এলাকাবাসীর প থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা ও স্মারকলিপি প্রদান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২৯ জুলাই, ২০১৩
  • ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

Pictureকক্সবাজার ১০নং ওয়ার্ড এলাকার শত শত জনগণের দাবী বর্তমান বর্ষা মৌসুমে বাহারছড়া এলাকার অবস্থা দারুণ নাজুক হয়ে পড়েছে। এমতাবস্থায় নালা নর্দমা, রাস্তাঘাট সহ মসজিদে যাতায়াত করা খুবই অসম্ভব হয়ে পড়েছে বিধায় মধ্যম বাহারছড়া তরুণ সমাজ ও এলাকার মান্যবর ব্যক্তিবর্গের দাবী আগামী কয়েক দিনের মধ্যে আমাদের এলাকায় বর্তমান শপথ গ্রহণকারী মেয়র পৌরসভা কাউন্সিলর সদস্যগণ সরেজমিন পরিদর্শন করা একান্ত আবশ্যক এবং নিতান্তই জরুরী।

কক্সবাজার ১০নং ওয়ার্ডের মধ্যম বাহারছড়ার এলাকাবাসী শান্তিপূর্ণ ভাবে অবস্থান বিরাজছিল। কিন্তু বর্ষার এই নাজুক অবস্থার কারণে এলাকার পরিবেশকে নষ্ট করে তুলছে। বিশেষ করে এলাকায় বসবাসরত দেশ-বিদেশের বিভিন্ন পর্যটকদের উপর বিরোপ প্রভাব সৃষ্টি করছে। তাই তরুণ সমাজ ও মান্যবর ব্যক্তিবর্গের দাবী চিহ্নিত নালা, নর্দমা সহ রাস্তাঘাট মেরামত ও সংস্কার করার পে স্মারকলিপি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন বর্তমান ১০নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, মহিলা কাউন্সিলার কোহিনুর আক্তার, এলাকাবাসীর প-েদিল মোহাম্মদ সওদাগর, হারুন-অর-রশিদ, আজিজুল হক সোহেল, নজরুল, আবছার কামাল, বাবর, আবদুর রহিম সোহেল, আবদুল মালেক, ফারুক আজম, আলমগীর সোহেল, ইনজামামুল হক, রাফাত, সুমন প্রমুখ। পরে নির্বাচিত মেয়র ও কাউন্সিলগণকে ১০নং ওয়ার্ড এলাকাবাসীর প থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাতা প্রেরক আবদুর রহিম সোহেল

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT