হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকে সপ্তাহ ব্যাপী ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ সম্পন্ন

 

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে হতদরিদ্রদের মধ্যে হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকের সপ্তাহ ব্যাপী ফ্রি চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ ও বিশিষ্ট জনদের সম্মানে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
৫ জুন বিকাল ৫টায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে উপজেলার হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকের সপ্তাহব্যাপী ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানের সমাপনী দিন উপলক্ষ্যে এক সভা হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এইচকে আনোয়ার সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানা অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া, নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ক্যাম্প ইনচার্জ মোঃ শামীম, সূর্যের ক্লিনিকের প্রজেক্ট ম্যানেজার অসিম কুমার দত্ত, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আলমগীর কবির, সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম, হ্নীলা ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপক মোঃ হানিফ, হ্নীলা হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম, সূর্যের হাসি ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ফরিদুল আলম মেম্বার, হ্নীলা ইউপির ১নং ওয়ার্ড মেম্বার বশির আহমদ, সংরক্ষিত মহিলা মেম্বার ফরিদা বেগম। এতে ক্লিনিক পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত সভায় জানানো হয়, গত ২৭ মে হতে ৫ জুন পর্যন্ত হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এলাকার দরিদ্র ও হতদরিদ্র পরিবারের ৯০০ জন মা’কে চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি নগদ ৪৮ হাজার টাকার ঔষধ বিতরণ করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান বলেন, ‘হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক গর্ভবতী মা, দরিদ্র ও হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছে। আমরা এসব মানবিক কল্যাণে নিয়োজিতদের সহায়তা দিয়ে থাকি। সূর্যের হাসি ক্লিনিকের এই মহতি কাজের জন্য টেকনাফ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা প্রদান অব্যাহত থাকবে’। সভাশেষে আনুষ্টানিকভাবে ক্লিনিকের পক্ষ থেকে শুভেচ্ছা স্বরুপ ইউএনও’কে ‘মায়ের ব্যাংক’ প্রদান করা হয়। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.