টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলায় শাহ আবুল মঞ্জুর (রহ.) ইসলামীক ট্রাস্ট আয়োজিত ইসলামী কনসার্টে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জানুয়ারি, ২০১৩
  • ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

হেলাল উদ্দিন, টেকনাফ ॥

হ্নীলায় শাহ আবুল মঞ্জুর (রহ.) ইসলামীক ট্রাস্ট আয়োজিত ইসলামী কনসার্টে বক্তারা বলেছেন, অশ্লীলতায় পূর্ণ বিজাতীয় সাংস্কৃতি কেবলমাত্র যুব সমাজকে নয়; বরং তা সমগ্র জাতিকে ধ্বংস করে দেয়। ইসলামের বিধান অনুসরণের মাধ্যমে মানুষের বিনোদনের চাহিদা পূরণ করা যায়।
ইসলামী তাহজিব তামুদ্দুনকে সমুন্নত রাখা অপসাংস্কৃতি ও উলঙ্গপনার হাত থেকে যুব সমাজকে রক্ষা এবং দেশ ও জাতিকে ইসলামী সাংস্কৃতির আলোকিত করার দৃঢ় প্রত্যয়ে জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন ‘কলবর’র পরিবেশনায় হ্নীলা ষ্টেশনে বুধবার এশার নামাজের পর হতে গভীররাত পর্যন্ত শাহ আবুল মঞ্জুর (রহ.) ইসলামীক ট্রাস্ট সাবমিট’র ব্যবস্থাপনায় আয়োজিত ব্যতিক্রমধর্মী ইসলামীক কনসার্টপূর্ব আলোচনায় আলোচকরা উপরোক্ত কথা বলেন। কনসার্টে কলবর শিল্পীদের পরিবেশিত  একেকটি সঙ্গীত এক নতুন সূরে মোহিত করে তুলে। সঙ্গীতের মাধ্যমে আল্লাহর প্রেমের এক অপূর্ব নির্দশন ফুটে উঠে। সঙ্গীতের সূরে সূরে শ্রোতারা বিমুগ্ধ হয়ে পড়ে। ইসলাম যে মানুষের সকল পূরণ করতে পারে তা এতে প্রতিফলিত হয়।
সাবমিট সভাপতি হাফেজ মাও. এনামুল হক মঞ্জুরের সভাপতিত্বে ও সাবমিট সেক্রেটারী এমএম রাশেদ আনোয়ারের সঞ্চালনায় উক্ত কনসার্টে উপস্থিত ছিলেন মাওলানা আবুল হাশেম, মাও. ক্বারী ফরিদুল আলম, হোছাইন আহমদ মেম্বার ও সাবমিটের প্রবাস বন্ধু হাফেজ মেহেদী হাসানসহ সাবমিট সদস্য মাও. আবদুল আজিজ, হা. এরশাদুর রহমান, একে নিজামী, হা. আলী আহমদ, মাও. আবু বকর। প্রমূখ।
ইলিয়াছ হাসানের উপস্থাপনায় কনসার্টের সঙ্গীতে মাধ্যমে দর্শক মাতিয়ে তুলেন যথাক্রমে কলরব শিল্পী বদরুজ্জামান, আবু সুফিয়ান, আবু রায়হান, সাঈদ আহমদ, কিশোর শিল্পী ইকবাল মাহমুদ, তৌহিদুল ইসলাম, শিশু শিল্পী মাহফুজুল আলম, রাশেদ এমদাদুল্লাহ প্রমূখ।
#################
হেলাল উদ্দিন,
টেকনাফ ॥
মোবাইল নং-০১৮২৪-৩২১৬৩৫

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT