টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে

হ্নীলায় মুদির দোকান হতে ৪০পিস ইয়াবা বড়ি উদ্ধার!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৩
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

হুমায়ূন রশিদ,টেকনাফ।টেকনাফের হ্নীলা মৌলভী বাজারে পূর্ব শত্র“তার জেরধরে দোকানে বিক্রয় করা মরিচের বস্তার ভেতর ইয়াবা বড়ি ঢুকিয়ে দিয়ে দোকানদারকে হয়রানির চক্রান্ত করেছে। যা নিয়ে লোকজনের মধ্যে ুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
জানাযায়-১৫অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টারদিকে টেকনাফের হ্নীলা মৌলভী বাজারে পূর্ব শত্র“তার জেরধরে একটি চক্র স্থানীয় এজাহার মিয়ার পুত্র জকির আহমদ(২৮)এর মুদির দোকানে বিক্রিতব্য মরিচের বস্তার ভেতর ইয়াবার বড়ি ঢুকিয়ে হ্নীলা বিজিবিকে খবর দিয়ে দোকান তল্লাশী করায়। বিজিবি জওয়ানেরা তল্লাশী করে ৪০পিস ইয়াবা বড়ি জব্দ করে। পরে বিজিবি তদন্ত করে জানতে পারে যে, বসত-ভিটা সংক্রান্ত বিরোধের জেরধরে শত্র“প মামলার বাদীপ জকির আহমদকে ঘায়েলের জন্য পরিকল্পিতভাবে এসব ইয়াবা বড়ি মরিচের বস্তার ভিতর ঢুকিয়ে দিয়ে বিজিবিকে সংবাদ দেয়। পরে কোম্পানী কমান্ডার সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা যাচাই করে জানতে পারে যে, আসলে ষড়যন্ত্রমূলক উক্ত দোকানদারকে ফাঁসানোর জন্য এই ফাঁদ পাতানো হয়েছিল। এ নিয়ে স্থানীয় জনসাধারনের মধ্যে ুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
##################################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT