টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলায় মুক্তিযোদ্ধা মকবুল আহমদ সড়কে একটুখানি বৃষ্টি হলে হাজার মানুষের দূর্ভোগ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৩
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

হেলাল উদ্দিন,টেকনাফ। ### Teknaf Pic-(B)-27-08-13অব্যবস্থাপনা ও সংস্কারের অভাবে টেকনাফের গুরুত্বপূর্ণ হ্নীলা বাসস্টেশনের তরকারী বাজার ও সরকারী হাসপাতাল যাওয়ার শহীদ মুক্তিযোদ্ধা মকবুল আহমদ সড়কটি এখন হাজারো মানুষের দূর্ভোগের কারণ হয়ে দাড়িয়েছে।
সরেজমিন দেখাযায়-জনবহুল ব্যবহৃত হ্নীলা বাসস্টেশনের এই রাস্তা দিয়ে উপজেলার প্রত্যন্ত এলাকা হতে হাসপাতাল ও তরকারী বাজারে আসা লোকজনশহীদ মুক্তিযোদ্ধা মকবুল আহমদ সড়ক দিয়ে যাতায়াত করে। উক্ত সড়কের বিভিন্ন অংশে উঠে গিয়ে তের সৃষ্টি হয়েছে। স্থানটি অন্য জায়গা হতে নীচে হওয়ায় দু‘পাশের নালা আটকে একটু বৃষ্টি হলেই রাস্তায় হাটু পরিমান পানি জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এই সড়কটি বেয়ে অন্যান্য জনসাধারনের সঙ্গে পানখালী, লেচুয়াপ্রাং ও পশ্চিম সিকদার পাড়ার হাজার হাজার বাসিন্দা এই একটি সড়কের কারনে চরম ুদ্ধ হয়ে উঠেছে। এই সরকার মতায় আসার পর শহীদ মুক্তিযোদ্ধা মকবুল আহমদ সড়ক নামকরণ করলেও সংস্কার না করায় এই দৈন্য-দশা।
স্থানীয় ভূক্তভোগী জনসাধারন এই গুরুত্বপূর্ণ রাস্তাটি দ্রুত মেরামত ও সংস্কার করে মানুষের ভোগানিত দূর করার জন্য স্থানীয় এমপি, উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্রুত হস্তপে কামনা করেছেন। ######################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT