টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ক্রিস্টাল আইস মেথসহ সোনাইমুড়ির ফাহিম শাহরিয়ার গ্রেপ্তার শেখ হাসিনার বিশেষ উপহার চাল বিতরণে ব্যস্ত জনতার বদি মসজিদে নামাজে অংশ নিতে পারবেন সর্বোচ্চ ২০ জন টেকনাফে ইয়াবা নিয়ে তিন রোহিঙ্গাসহ ৫ কারবারী গ্রেপ্তার লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক: এটিএম খোলা বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারও অগ্নিকাণ্ড ভারতে পবিত্র কোরআন শরিফের ২৬ আয়াত অপসারণের রিট বাতিল: আবেদনকারীর জরিমানা সাংবাদিক ফরিদ বাবুলের কৃতজ্ঞতা প্রকাশ  জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে, প্রধানমন্ত্রী বরাবর টেকনাফ বিএমএসএফের স্মারকলিপি প্রদান মক্কা-মদিনায় তারাবি ১০ রাকাত পড়ার নির্দেশ

হ্নীলায় বিজিবির হাতে ইয়াবার চালানসহ নৌকা জব্দ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১২ আগস্ট, ২০১৩
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

হুমায়ুন রশিদ,টেকনাফ Teknaf Pic-12-08-13###হ্নীলায় বিজিবি জওয়ানেরা মিয়ানমার হতে বাংলাদেশে একটি ইয়াবার চালান অনুপ্রবেশকালে কাঠের নৌকাসহ জব্দ করেছে। ইয়াবা চোরাচালানে জড়িত থাকার অপরাধে ১জনকে পলাতক আসামী করা হয়েছে।
বিজিবি সুত্র জানায়-১২ আগষ্ট ভোররাত সাড়ে ১২টারদিকে টেকনাফ ৪২বিজিবির হ্নীলা বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে ইয়াবার একটি বিরাট চালান আসার নিজস্ব গোয়েন্দার গোপন সংবাদের ভিত্তিতে নাফনদীর আলীখালী খাল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৭হাজার ৯শ ৫৭পিস ইয়াবাসহ কাঠের নৌকা জব্দ করে। যার বাজার মূল্য ২৪ল ২হাজার ১শ টাকা। ইয়াবা চোরাচালানে জড়িত থাকার অপরাধে লেদা আবুল কাশেমের পুত্র নুরুল কবিরকে পলাতক আসামী করে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। একটি সুত্র দাবী করছে স্থানীয় একটি ইয়াবা চোরাকারবারী লাখ পিস ইয়াবার চালান আনছিল। তবে বিজিবি জওয়ানেরা পুরো চালানটি জব্দ করতে পারেনি।
টেকনাফ ৪২বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শফিকুর রহমান অভিযানের সত্যতা স্বীকার করেন। #######

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT