টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হ্নীলার সংবাদকর্মীদের মিথ্যা মামলায় জড়ানোর চক্রান্ত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

তারেক রহমান রাসেল,হ্নীলা::::টেকনাফের হ্নীলায় সংবাদকর্মীদের কতিপয় চিংড়ী ব্যবসায়ীদের নানা অপকর্মের অভিযোগ দেওয়ায় এবার অভিযোগকারীদের মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা চালাচ্ছে সংঘবদ্ধ কথিত চিংড়ী ব্যবসায়ী চক্র। প্রকাশিত উক্ত সংবাদ সমুহের সত্যতা যাচাই পূর্বক যথাযথ পদপে গ্রহণ এবং অভিযোগকারী চিংড়ী ব্যবসায়ীদের সম্ভাব্য মিথ্যা মামলা থেকে রার্থে যথাযথ পদপে নেওয়ার আহবান।
জানাযায়,৭ আগষ্ট স্থানীয় বিভিন্ন পত্রিকায় হ্নীলার চিংড়ী ব্যবসার আড়ালে বিজিবি’র বিরুদ্ধে আনীত অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশ হলে চিংড়ী ব্যবসা ও মিয়ানমারের চোরাই চিংড়ী উঠাতে আঁতাতকারী কথিত ব্যবসায়ী অভিযোগকারী ও সংবাদকর্মীদের ইয়াবা ও চোরাচালানসহ বিভিন্ন মামলায় জড়ানোর জন্য দফায় দফায় রুদ্ধদ্বার বৈঠক করে নানা ধরনের চক্রান্ত করছে। এরা দম্ভোক্তি দিয়ে বেড়াচ্ছে এখানে আমরাই যা ইচ্ছে তাই করবো। আমাদের কথার বাহিরে যারা যাবে; তাদের সময় মত দেখিয়ে দেওয়া হবে। একটি  গণতান্ত্রিক ও স্বাধীন দেশে মত প্রকাশ করা হলে সংঘবদ্ধ চোরাচালানীদের এমন অপতৎপরতা সচেতনমহলকে ভাবিয়ে তুলেছেন। সীমান্তের নানা অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদকারী লোকজন মিথ্যা মামলায় হয়রানির আশংকায় ভুগছে।
এলাকার সচেতনমহল হ্নীলা সীমান্তে প্রকৃত ঘটনার নানা অপতৎপরতার রহস্য উদঘাটন করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে শাস্থিমূলক পদপে গ্রহণ করার জন্য আইন প্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহায়তা কামনা করেছেন।
##########################

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT