হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

Uncategorizedটেকনাফপ্রচ্ছদ

হোয়াইক্যংয়ে জে, এস,সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

 টেকনাফ প্রতিনিধি …..

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান হলিচাইন্ড কেজি এন্ড হাই স্কুলের জেএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রোববার বেলা ১১ টার দিকে বিদ্যালয়ের হলরুমে স্কুল শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জুনাইদ আলী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন-টেকনাফ উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরুল আবছার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হোয়াইক্যং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর চৌধুরী, হ্নীলা নাফ মেরিন মাল্টিমিডিয়া স্কুলের অধ্যক্ষ ও টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা সাংবাদিক মমতাজুল ইসলাম মনু, সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক নুরুল হোসাইন।

বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার, সহকারী শিক্ষক আবুল মনছুর, খাইরুল আমিন, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, শফিকুল ইসলাম চৌধুরী, ৭ম শ্রেণীর ছাত্রী উম্মে মরিয়ম ওছা। আরো উপস্থিত ছিলেন, স্কুলের শিক্ষক, মহিলা শিক্ষিকা সেলিনা আক্তার, মুবিনা আক্তার, ফাতেমা আক্তার ও টেকনাফ পৌর প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুদ্দীন মোঃ মামুন, সংবাদকর্মী ইয়াছিন ও অত্র স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দ সহ প্রমুখ। বিদায় অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের ছাত্রী তামান্না ইসলাম। এসময় সকল ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে অতিথিদের কে ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা এবং বিদায়ী ছাত্র-ছাত্রীদের শিক্ষা সামগ্রীও মিষ্টান্ন দিয়ে বিদায় জানান।

বিদায় কালে প্রধান অতিথি একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন,এই বিদায় শেষ বিদায় নহে-শুধুমাত্র জীবনের একটি মাত্র সিঁড়িতে উঠার পথ শিখনে স্কুল আপনাদের সেই সম্মান দিয়ে পথটিকে ভালো ভাবে চিনার জন্য তৈরি করছেন। দোয়া করি তোমাদের সকলের ফল অবশ্যই ভালো হোক। তিনি আরো বলেন, শিক্ষা জাতীর মেরুদন্ড আমরা এই শিক্ষার মাধ্যমে আগামীতে দেশকে বিশ্বের কাছে তুলে ধরব। অত্র বিদ্যালয়ের যে সমস্যাগুলি রয়েছে সে সমস্যাগুলি অতিশীগ্রই উপজেলা প্রশাসনের মাধ্যমে সমাধান করার চেষ্টা চালিয়ে যাব। পরিশেষে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জুনাইদ আলী চৌধুরী সমাপনি বক্তব্যে বলেন, এ বিদ্যালয়টি ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। বর্তমানে এ স্কুলে ২৬০ জন ছাত্র- ছাত্রী অধ্যয়নরত রয়েছে। উক্ত স্কুলের ছেলে মেয়েদের পড়া লেখার মান বৃদ্ধি হওয়ার জন্য আমি কাজ করে যাচ্ছি। তখন তিনি সবার সম্মুখে বিদ্যালয়ের জন্য ২০ শত জমি দান করে ঘোষনা দেন।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.