টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হেল্পের আলোর দিশারী পাঠশালার শিক্ষার্থীদের সাথে জেলা প্রশাসক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১২
  • ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি॥ কক্সবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডের পশ্চিম কুতুবদিয়ায় কক্সবাজার শিশুশ্রম নিরসন ও প্রতিরোধ প্রকল্প কর্তৃক স্থাপিত হেলপ আলোর দিশারী পাঠশালা শিক্ষার্থীরা জেলা প্রশাসক মো. জয়নুল বারীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। ২৪ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের অফিসে জেলা প্রশাসক মোহাম্মদ জয়নুল বারী হেলপ আলোর দিশারীর শিক্ষার্থীদের সাথে একান্ত আলাপকালে কক্সবাজারের নাজিরারটেকের শুটকি মহাল থেকে মুক্ত শিক্ষার্থীর খোঁজ খবর নেন। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ জয়নুল বারী হেলপের এ কার্যক্রমে এর ভূয়সী প্রশংসা করেন এবং শিশুশ্রম নিরসনে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় হেলপ’র শিশুশ্রম নিরসনের পোস্টারের মোড়ক উন্মোচন করেন জেলা প্রশাসক। প্রজেক্ট কো-অর্ডিনেটর এখলাছ ফকিরের নেতৃত্বে জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন হেলপ এর প্রজেক্ট অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, কাউন্সিলর মশিউর রহমান অপু, কমিউনিটি ফ্যাসিলিটেটর মোহাম্মদ আতিকুর রহমান, উদয় আহম্মেদ, আলোরদিশারী পাঠশালার শিক্ষার্থীরা।

এর পরে কক্সবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডের পশ্চিম কুতুবদিয়া পাড়ায় স্থাপিত হেল্পের শিশু শ্রম নিরসন ও প্রতিরোধ প্রকল্পের আলোর দিশারী পাঠশালা পরিদর্শন করেছেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জনাব ইকবালুর রশিদ আমিন (সোহেল) ও কক্সবাজার পৌরসভার সচিব । এ সময় আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ইকবালূর রশিদ আমিন শিক্ষা সামগ্রি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রজেক্ট অফিসার মোহাম্মদ হাফিজুর রহমান, কমিউনিটি ফ্যাসিলিটেটর ফাতেমা বেগম, শিক্ষক জানে আলম এবং আইরিন আক্তার।

পরে একই দিন বিকালে জেলা পরিষদের প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন প্রজেক্ট কো-অর্ডিনেটনর এখলাছ ফকিরের নেতৃতে হেলপ কক্সবাজার শিশুশ্রম নিরসন ও প্রতিরোধ প্রকল্পের কর্মকর্তারা। এ সময় প্রকল্প সম্পর্কে সম্যক ধারণা পেশ করা হয় এবং জেলা প্রশাসক এ প্রজেক্ট এর ভূয়সী প্রশংসা করেন এবং প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করার আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

One response to “হেল্পের আলোর দিশারী পাঠশালার শিক্ষার্থীদের সাথে জেলা প্রশাসক”

  1. Mohammad rana says:

    Amader teknaf a amon ekta party hobe… jara sotter pote solbe yaba k na bolbe..nirokkor manosh der k okkor gean debe dornitir birodde sossar hobe sosil somash gore tolbe..sei shopner party ta bastobe kobe hobe!.. ….!…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT