টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

হরতাল চলছে চার ইসলামী দলের..আটটি দলের সমর্থন প্রত্যাহার নিরুত্তাপ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১২
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

কয়েকটি ইসলামী দলের ডাকে সারাদেশে নিরুত্তাপ হরতাল চলছে আজ। ইসলামী চেতনা ধ্বংসের ষড়ষন্ত্র ও বামদলগুলোর ডাকা ১৮ তারিখের হরতালের প্রতিবাদে আজকের এ হরতাল ডাকা হয়েছে। সকাল থেকেই ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মিছিল করার চেষ্টা করেছে হরতাল সমর্থকরা। রাজধানীর প্রধান প্রধান সড়কের মোড়ে পুলিশ ও র‍্যাব মোতায়েন করা হয়েছে। নগরীতে যান চলাচল রয়েছে অনেকটা স্বাভাবি
তবে এর মধ্যেও রাজধানীর উত্তরার কামারপাড়া ও পুরান ঢাকার দয়াগঞ্জে গাড়িতে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। সকাল সাড়ে ৮টার দিকে বিজয় সরণি ও মিরপুরে মিছিল করার চেষ্টা করলে পুলিশ এ দুই স্থান থেকে ১১ জনকে আটক করেছে। এর মধ্যে বিজয় সরণি থেকে আটজন ও মিরপুর থেকে তিনজন। কামরাঙ্গীরচরে মিছিল করেছে পিকেটাররা। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জনসন রোড, ইংলিশ রোড, ধোলাইখাল, বাংলাবাজার, নয়াবাজারসহ বিভিন্ন সড়কে কোনো মিছিল, পিকেটিং দেখা যায়নি।

ঢাকার বাইরে কোন কোন জেলায় হরতাল সমর্থকদের সহিংসতার খবর পাওয়া গেছে। কুমিল্লায় ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ারবাজারে ছয়টি গাড়ি ভাঙচুর করেছে পিকেটাররা। এ সময় মহাসড়কের বেশ কয়েকটি স্থানে টায়ার জ্বালিয়ে ও বড় বড় পাথর ফেলে অবরোধ করে পিকেটাররা। সকাল ৭টায় নগরীর লাকসাম রোড এলাকায় হরতালের সমর্থনে ঝটিকা মিছিল বের করে তারা। শহরের শাসনগাছা বাসস্ট্যান্ড , জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড ও চকবাজার বাসস্ট্যান্ড থেকে এখনও কোনো বাস ছেড়ে যায়নি। তবে শহরের ভেতর কিছু সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা চলাচল করছে।

বন্দরনগরী চট্টগ্রামে নিরুত্তাপভাবে হরতাল চলছে। সকালে নগরীর ওয়াসার মোড়ে পিকেটিংয়ের চেষ্টা করলে চারজনকে আটক করে পুলিশ। লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সামনে পিকেটাররা টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধের চেষ্টা চালায়। গতকাল বুধবার সন্ধ্যায় ইসলামী ও সমমনা ১২ দলের নামে ডাকা হরতাল থেকে সমর্থন প্রত্যাহার করে আটটি দল। খিলাফত আন্দোলনসহ চারটি দল হরতাল পালন করছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT