হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

সড়ক ভেঙ্গে টেকনাফ-শামলাপুর যোগাযোগ বিচ্ছিন্ন

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … অতি বর্ষণে পাহাড়ি ঢলে এলজিইডি সড়ক ভেঙ্গে গিয়ে টেকনাফ-শামলাপুর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। গত কয়েকদিন ধরে টেকনাফে অবিরাম ভারি বৃষ্টিপাত হচ্ছে। মঙ্গলবার ৯ জুলাই দুপুর থেকে টেকনাফ-শামলাপুর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এতে সর্বসাধারণের ভোগান্তি চরমে উঠেছে বলে জানা গেছে।
স্থানীয় বাসিন্দা বড়ডেইল হোছাইনিয়া ফয়জুল উলুম মাদ্রাসার সাবেক মুহতমিম (পরিচালক) মাওঃ নেজাম উদ্দিন জানান, গত কয়েকদিন ধরে টেকনাফে অবিরাম ভারি বৃষ্টিপাত হচ্ছে। তা অব্যাহত রয়েছে। অতি বর্ষণে পাহাড়ি ঢলে মাথাভাঙ্গা কবরস্থানের দক্ষিণের ব্রীজ বড়ডেইল পর্যন্ত এবং কচ্ছপিয়া ও নোয়াখালীয়াপাড়া কয়েকটি স্থানে এলজিইডি সড়ক ভেঙ্গে গিয়েছে। ব্রীজগুলোর উভয় দিকে সংযোগ সড়ক ভেঙ্গে গিয়ে পাহাড়ি ঢলের পানি চলাচল করছে। মঙ্গলবার ৯ জুলাই দুপুর থেকে টেকনাফ-শামলাপুর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মাওঃ আজিজ উদ্দিন জানান, অতি বর্ষণে পাহাড়ি ঢলে এলজিইডি সড়ক ভেঙ্গে গিয়ে মঙ্গলবার ৯ জুলাই দুপুর থেকে টেকনাফ-শামলাপুর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। পাহাড়ি ঢলে এলজিইডি সড়ক ভেঙ্গে খান খান হয়েছে। সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় এলাকার মানুষ জরুরী প্রয়োজনে টেকনাফে যাতায়ত, উৎপাদিত পণ্য বাজারজাতকরণ এবং নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পরিবহণ করতে পারছেনা। মাথাভাঙ্গা, হাজামপাড়া ও মারিশবনিয়া নামক স্থানে পাহাড়ি ঢলে ব্রীজের উভয় দিকে সড়কের বেশ কিছু অংশ ভেঙ্গে গিয়েছে। বিষয়টি টেকনাফ উপজেলা প্রকৌশলী (এলজিইডি), উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং উপজেলা চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.