টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফের দমদমিয়া জাহাজঘাটে গলাকাটা ইজারা আদায়ে কয়েকটি সিন্ডিকেট Congratulations and best wishes বিয়ের অনুষ্ঠানসহ সব জনসমাগম বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী আইপি টিভিতে সংবাদ প্রচার বন্ধের দাবি এটকোর টেকনাফে স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা ও মাস্ক বিতরণ টেকনাফে মেরিনড্রাইভে ডব্লিউএফপির পিকআপ ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে চালক—যাত্রী নিহত ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩ প্রাথমিকে কমছে শিক্ষার্থী, বাড়ছে নুরানী মাদ্রাসায় বাংলাদেশীদের এনআইডি দিয়ে নিবন্ধিত সিম ব্যবহার করছে ১৭ লাখ রোহিঙ্গা, বাড়ছে অপরাধ পাচার হচ্ছে রাষ্ট্রীয় গোপন তথ্য বাংলাদেশি এনআইডি ও রোহিঙ্গা শিবিরে নিরাপত্তা

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জানুয়ারি, ২০১৩
  • ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

 

কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের গৌরীপুরে একই পরিবারের স্বামী-স্ত্রী ও নাতি নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো তিনজন। নিহতরা হলেন, জসীম উদ্দিন (৭০) তাঁর স্ত্রী আমেনা খাতুন (৫৫) ও নাতি আব্দুল কাইয়ুম (১৫)। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে গৌরিপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ঝাউগড়া নামক স্থানে সিএনজি ও পাওয়ার ট্রিলারের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

তারুন্দিায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান ও প্রত্যক্ষদর্শী জানান, ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের কোনাপাড়া ইন্দ্রজিতখিলা গ্রামের একই পরিবারের ৫ জন সিএনজি যোগে টঙ্গী ইজতেমা থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ওই স্থানে তাদের বহসকারী সিএনজিকে একটি যাত্রীবাহি দ্রুতগামি বিআরটিসি বাস পিছন দিক থেকে ধাক্কা দেয়। এ সময় সামনে থাকা ইটভাটার মাটিবাহী পাওয়ার ট্রিলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জসীম উদ্দিন (৭০) ও কাইয়ুম (১৫) নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালক তারা মিয়া (৩৫),সাব্বির (৬) ও হাসেন আলী (৫৫), আমেনা খাতুন (৫৫) কে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকাল সাড়ে চারটার দিকে আমেনা খাতুন (৫৫) মারা যান। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

গৌরিপুর পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাটিয়েছে এবং সিএনজি ও পাওয়ার ট্রিলার আটক করেছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT