টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

স্মরণ সভায় বক্তারা-রানার শূণ্যতা এখনো প্রগতিশীল অঙ্গনে বিরাজমান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৩
  • ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

28092013352প্রেস বিজ্ঞপ্তি;;;;তাহানুন বশির রানা ছিল জেলা প্রগতিশীল অঙ্গনের প্রিয় মুখ। রানা ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি ও কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সদস্য ছিল। ছাত্র আন্দোলন শেষ করেই রানা যুক্ত হয় খেলাঘর ও সাংস্কৃতিক আন্দোলনে। পাশাপাশি রানা বিচরণ ছিল সামাজিক ও ক্রীড়া সংগঠনের মধ্যেও। পুরোদস্তুর সংগঠক এই মানুষটির অকাল মৃত্যু জেলা প্রগতিশীল অঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছিল তা আজো বিরাজমান। বর্তমান প্রেক্ষাপঠে প্রগতিশীল আন্দোলনে রানার মত সৈনিকদের খুব বেশি প্রয়োজন।

গতকাল শনিবার বিকাল ৫ টায় কক্সবাজার পৌরসভা মিলনায়তনে জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি মোসাদ্দিক হোসেন আবুর সভাপতিত্বে অনুষ্ঠিত তাহানুন বশির রানার রানার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী আলোচনায় সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

শুরুতেই এক মিনিটের নিরবতা পালন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন-সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি এড: তাপস রক্ষিত, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দৌলন, জেলা যুব ইউনিয়নের সভাপতি সম্ভুনাথ চক্রবর্তী, জেলা খেলাঘরের সভাপতি জাহেদ সরোয়ার সোহেল, সাবেক ছাত্র নেতা কল্লোল রায় চৌধুরী, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি রিদুয়ান আলী। এ সময় আরো উপস্থিত ছিলেন-সাবেক ছাত্রনেতা হুমায়ন কবির সুমন, যুবনেতা লিটন দেবনাথ, ফাতেমা আক্তার মার্টিন, জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি মাসুদ শাফি, সাংগঠনিক সম্পাদক-অন্তিক চক্রবর্তী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক-আজিজ রিপন। সাংস্কৃতিক ইউনিয়নের আহবায়ক-নন্দিতা সরকার, রাহুল মহাজন, রথিন পাল প্রমুখ। এর পর সাংস্কৃতিক ইউনিয়নের পরিবেশনায় পরিবেশিত হয় রানার স্মরণে শোকাঞ্জলী। রানার সংক্ষিপ্ত জীবণী পাঠ করে সাংস্কৃতিক ইউনিয়নের যুগ্ম আহবায়ক-ঈপ্সিতা চক্রবর্তী। সমগ্র অনুষ্ঠান পরিচালনায়-জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক সৌরভ দেব।

সংবাদ প্রেরক-
রিপন পাল
মোবাইল-০১৬৭১-৭২৪২২১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT