টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

‘স্বাদ’র অসাধু রান্না, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে তৈরী হচ্ছে খাবার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৩
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

IMG_0710

শাহনেওয়াজ জিল্লু ॥ কক্সবাজার শহরে বেশ খ্যাতি পাওয়া ফুড কর্নার প্রতিষ্ঠান ‘স্বাদ’ তাদের খাবার তৈরী করছে অস্বাস্থকর ও নোংরা পরিবেশে। পুরাতন এস.আলম কাউন্টার সংলগ্ন প্রধান সড়কে অবস্থিত চাকচিক্যপূর্ণ স্বাধের শো-রুমটি দেখলে কেউ হয়তোবা চিন্তাও করতে পারবে না তাদের তৈরীকৃত খাবার গুলো কতটা নোংরা ও অস্বাস্থকর পরিবেশে তৈরী হয়।

সরেজমিনে দেখা যায়, গত মঙ্গলবার রাত ১২টার দিকে আলীরজাহালস্থ স্বাদের কারখানায় নোংরা পরিবেশে তৈরী হচ্ছে রকমারী খাবার। রুটি, পাউরুটি, দই, হালিম ও রোযার মাসের ইফতার আইটেমসহ নানাবিধ খাদ্য।

একদিকে রান্না বান্না অন্যদিকে স্যাতস্যাতে পরিবেশে কর্মচারীদের অপরিচ্ছন পায়চারি এক বিদগুটে পরিবেশের সৃষ্টি করেছে। দেখা গেছে, পুরোনো বাসী রুটির টুকরো গুলো জমিয়ে রাখা হয়েছে পরবর্তীতে নতুন রুটিতে মিশিয়ে দেওয়ার জন্যে। অথচ সহজ সরল সাধারণ ক্রেতারা এই স্বাদের এই রুটির ব্যাপারে বেশ সুনাম করে আসছে।

কিন্তু স্বাদের কর্তৃপক্ষ ক্রেতাসাধারণের এমন বিশ্বাসে কুঠারাঘাত করে পুরোনো বাসী ভেজাল মিশ্রিত করে হরদমে ব্যবসা চালিয়ে যাচ্ছে। এব্যাপারে কর্তৃপক্ষের বক্তব্য জানতে চাইলে স্বাদের আংশিক স্বত্ত্বাধিকারি মো. রফিক জানান, ‘ছোট ভাই এগুলি নিয়ে লেখার দরকার নাই, কিছু লাগলে বইলেন’। পরবর্তীতে মোবাইলে বিভিন্ন মাধ্যম দিয়ে বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি না করার হুমকি দিতে থাকে।

IMG_0709 IMG_0707

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT