টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সোমবার থেকে টানা তিন দিনের হরতাল দিতে পারে জামায়াত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

bji টেকনাফ নিউজ ডেস্ক::::মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত কাদের মোল্লার আপিলের রায় প্রকাশ, সারা দেশে দলীয় নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে এবং দলের শীর্ষস্থানীয় নেতাদের মুক্তির দাবিতে হরতাল দিতে পারে জামায়াত।

দলটির বিভিন্ন সূত্র থেকে এমন আভাস পাওয়া গেছে।

যোগাযোগ করা হলে জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট তাজুল ইসলাম জানান, কাদের মোল্লার যাবজ্জীবন কারাদণ্ডের আদেশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করা হয়েছিল। এ বিষয়ে সব রকমের যুক্তিতর্ক শেষ হয়েছে। আদালত যেকোনো দিন রায় দিতে পারেন।’অবকাশকালীন ছুটি শেষে আগামী রবিবার হাহকোর্ট খুলছে। শুনেছি, রবিবার কোর্ট খোলার পর যেকোনো দিন কাদের মোল্লার রায় দেওয়া হতে পারে।’

জামায়াতের অপর এক নেতা বলেন, আগামী রবিবার বা সোমবার কাদের মোল্লার রায় দেওয়া হতে পারে। এ কারণে ১৬ বা ১৭ সেপ্টেম্বর থেকে টানা তিন দিনের হরতাল দেওয়ার একটি ভাবনা দলে রয়েছে। বিষয়টি তৃণমূল নেতা-কর্মীদেরও জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি ডা. আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, ‘সরকার বাধ্য করলে আমরা হরতাল দেব।’ তবে কোন তারিখ থেকে হরতাল আসতে পারে সে সম্পর্কে তিনি সুনির্দিষ্ট করে কোনো কথা বলেননি।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT