টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফের দমদমিয়া জাহাজঘাটে গলাকাটা ইজারা আদায়ে কয়েকটি সিন্ডিকেট Congratulations and best wishes বিয়ের অনুষ্ঠানসহ সব জনসমাগম বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী আইপি টিভিতে সংবাদ প্রচার বন্ধের দাবি এটকোর টেকনাফে স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা ও মাস্ক বিতরণ টেকনাফে মেরিনড্রাইভে ডব্লিউএফপির পিকআপ ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে চালক—যাত্রী নিহত ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩ প্রাথমিকে কমছে শিক্ষার্থী, বাড়ছে নুরানী মাদ্রাসায় বাংলাদেশীদের এনআইডি দিয়ে নিবন্ধিত সিম ব্যবহার করছে ১৭ লাখ রোহিঙ্গা, বাড়ছে অপরাধ পাচার হচ্ছে রাষ্ট্রীয় গোপন তথ্য বাংলাদেশি এনআইডি ও রোহিঙ্গা শিবিরে নিরাপত্তা

সীমান্তে বাংলাদেশিকে হত্যা করা যাবে না

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১৪ জানুয়ারি, ২০১৩
  • ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সীমান্তে হত্যাকাণ্ড কোনোভাবেই গ্রহণযোগ্য নয় বলে জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ। তিনি বলেন, ভারতের সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফ) বলা হয়েছে কোনো বাংলাদেশিকে হত্যা করা যাবে না । খবর ইউএনবির।
বিজিবির মহাপরিচালক বলেন, বিএসএফকে আরও বলা হয়েছে যেসব বাংলাদেশি অবৈধভাবে ভারতের সীমান্তবর্তী অঞ্চলে ঢুকবে তাঁদেরকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করতে হবে। তবে জনগণের মধ্যেও সচেতনতা তৈরি করতে হবে। যাতে করে বাংলাদেশিরা অবৈধভাবে ভারতের সীমান্তবর্তী অঞ্চলে ঢুকে না পড়ে।
আজ সোমবার সকালে বিজিবির পিলখানা সদর দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলোচনার সময় মহাপরিচালক এসব কথা বলেন।
বিজিবির মহাপরিচালক আরও বলেন ,ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্তবর্তী অঞ্চলগুলোর সুষ্ঠু ব্যবস্থাপনার জন্য বিজিবির চারটি আঞ্চলিক সদর দপ্তরে গড়ে তোলা হয়েছে। চট্টগ্রাম, রংপুর, যশোর ও সরাইল এসব সদর দপ্তর রয়েছে। আগামী ২০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদর দপ্তরগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।
বিজিবির উন্নয়নের জন্য মহাপরিচালক বিভিন্ন পরিকল্পনা নিয়েছেন বলে জানিয়েছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT