হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

ক্রীড়াপ্রচ্ছদ

সিলভার কাপ ফুটবল টুর্ণামেন্টের কাল ফাইনাল খেলা বিকাল ৩ টায়

নুরুল হোসাইন::: দীর্ঘ একমাসের বেশী সময় ধরে ফুটবল যুদ্ধের পর শনিবার বিকাল ৩ টায় টেকনাফ পাইলট হাই স্কুলের মাঠে ফুটবল টুর্ণামেন্টের সিলভার কাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্হার সভাপতি মোঃ জাহিদ হোসেন ছিদ্দিকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থাকবেন,উপজেলা যুবলীগের সভাপতি ও সদরের সাবেক চেয়ারম্যান নুরুল আলম, ক্রীড়া সংস্হার সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবরাংয়ের চেয়ারম্যান নুর হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খেলোয়ার সমিতির সভাপতি মোহাম্মদ আলম বাহাদুর, উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক ফজলুল কবির, সিনিয়র নেতা মুজিবুর রহমান খোকন, মোস্তাক আহম্মদ, রেজাউল হাসান মাসুম, পৌর যুবলীগের আহব্বায়ক তোয়াক্কুল হোসেন, যুগ্ন-সম্পাদক রেজাউল করিম রেজা, মোহাম্মদ আব্দুল্লাহ, হোছন আহম্মদ, পৌরসভার প্যানেল মেয়র আব্দুল্লাহ আল মনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল করিম মুন্না, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র কোহিনূর আক্তার, সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক ও ক্রীড়া সংস্হার নির্বাহী সদস্য নুরুল হোসাইন, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আরো উপস্হিত থাকবেন টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সম্পাদক ও গন্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে পৌরসভার কুলাল পাড়া ফুটবল একাদশ বনাম কে,কে,পাড়া ফুটবল একাদশ।

সিলভার কাপ আয়োজিত এ জমজমাট ফুটবল টুর্ণামেন্ট টি উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি ও সদরের সাবেক চেয়ারম্যান নুরুল আলম।

১৬ টি প্রতিযোগি দল নিয়ে এ ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইণাল পর্যন্ত প্রতিটি খেলা হাই স্কুল মাঠে বিপুল দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় এবং টেকনাফে বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ সহ ও খেলোয়াড়গণ এ টুর্নামেন্টে খেলা গুলোতে অংশ নেয়।

কাল ফাইনাল খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করবেন, টেকনাফের স্বনামধন্য দায়িত্ববান ব্যক্তি আলী আকবর বাঘা, সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃহাসেম ও আব্দুস শুক্কুর।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.