টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে ব্যাংকে লেনদেন এখন সাড়ে ৩টা পর্যন্ত আগামী ১৫ জুলাই পর্যন্ত লকডাউন বাড়ল মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ

সিটিজি টাইম্স ডটকম অ্যালেক্সা র‌্যাঙ্কিংয়ে ২৭২: পাঠকদের অভিনন্দন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৩
  • ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিটিজি টাইম্স ডটকম অ্যালেক্সা র‌্যাঙ্কিংয়ে ২৭২: পাঠকদের অভিনন্দন সংবাদ বিজ্ঞপ্তি বৃহত্তর চট্্রগ্রামের সর্বোচ্চ পাঠক প্রিয় অনলাইন পোর্টাল ‘সিটিজি টাইম্স ডটকম’ অ্যালেক্সা (ধষবীধ.পড়স) র‌্যাঙ্কিংয়ে সোমবার পর্যন্ত ২৭২-এ অবস্থান  করায় পাঠকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সম্পাদক মসরুর জুনাইদ ও কক্সবাজার জেলা প্রতিনিধি ইমাম খাইর।

তারা বলেন, নির্মোহ ও নিরপেক্ষ অনুসন্ধানী প্রতিবেদনের কারণে অতি অল্প সময়ে সমাজের সকল শ্রেনীর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে সিটিজি টাইম্স। নির্যাতিত নিষ্পেষিত মানুষের প্রতিচ্ছবি তোলে ধরা হয় এ সাইটে। পাঠকের সীমাহীন ভালোবাসা আর ভালো লাগা হাজার বছর বাঁচিয়ে রাখবে জনমানুষের মুখপাত্র নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘সিটিজি টাইম্স ডটকমকে’। এটি পাঠকপ্রিয়তায় একদিন আঁকাশ ছুঁয়ে যাবে বলে তারা প্রত্যাশা করেন।

সিটিজি টাইম্স গ্রুপের প্রতিষ্ঠান বৃহত্তর চট্্রগ্রামের সর্বোচ্চ পাঠক প্রিয় অনলাইন ‘সিটিজি টাইম্স ডটকম’ অ্যালেক্সা (ধষবীধ.পড়স) র‌্যাঙ্কিংয়ে সোমবার পর্যন্ত ২৭২-এ অবস্থান করছে। একই সাথে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে (সোশ্যাল মিডিয়া) সিটিজি টাইম্স ডটকমের উপস্থিতি উল্লেখযোগ্য। এ পর্যন্ত ফেসবুকে সিটিজি টাইম্স ডটকমকে  পছন্দ করেছেন (লাইক) ৪০ হাজার ৮’শ জন। অ্যালেক্সার হিসাব অনুযায়ী বিশ্বের তিন কোটি ওয়েবসাইটের মধ্যে সিটিজি টাইমস ডটকমের অবস্থান ৭৩ হাজার ৩০৬।

প্রসঙ্গত, অ্যালেক্সা (ধষবীধ.পড়স) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া-কেন্দ্রিক অ্যামাজনের একটি অঙ্গ প্রতিষ্ঠান। তারা বিশ্বের তিন কোটি ওয়েবসাইট বিবেচনায় নিয়ে তাদের পাঠকপ্রিয়তা যাচাই করে। এই পাঠকপ্রিয়তা ঠিক করা হয় পাঠকের ওয়েবসাইট ব্যবহারের নিরিখে। অ্যালেক্সার হিসাব অনুযায়ী, বাংলাদেশের সবচেয়ে পাঠক প্রিয় আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল সিটিজি টাইমস ডটকম।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT