সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম ও পৌর মেয়র মুজিবুর রহমানের পরিবারের রোগ মুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ৬ জুন, ২০২০ ৬:৫৪ : পূর্বাহ্ণ

জসিম উদ্দিন জীবন[]
শাহপরীর দ্বীপ আওয়ামী লীগের উদ্যোগে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ও কক্সবাজার পৌর মেয়র জননেতা মুজিবুর রহমানের পরিবারের রোগ মুক্তি কামনায় খতমে কোরআন, শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
গতকাল গতকাল ৫ জুন রোজ শুক্রবার সকাল ৯টায় সময় শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথার আওয়ামী লীগ এর কার্যালয়ে তিন রাস্তার মাথা মাদ্রাসার ওলামায়ে ক্বেরামদের নিয়ে রোগ মুক্তি ও করোনা ভাইরাস মুক্ত হওয়ার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত খতমে কোরআন, শেফা, দোয়া মাহফিলের আয়োজন করেন শাহপরীর দ্বীপ আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব সোনা আলী। মোনাজাত পরিচালনা করেন- মৌলানা হাফেজ বদি আলম।
ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোনা আলী বলেন, করোনা ভাইরাসের পরিস্থিতিতি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে এই মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ নাসিম ও কক্সবাজারের রাজনৈতিক ইতিহাসের ত্যাগী, পরিশ্রমী এবং মানবতার উজ্জ্বল নক্ষত্র পৌর মেয়র মুজিবুর রহমান সহ পরিবারের পাঁচ সদস্য।শুধু মাত্র দীর্ঘ লকডাউনে কর্মহীন মানুষকে সহযোগিতা এবং তাদের সেবা প্রদান করায় তিনি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
তিনি আরো জানান, আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এই দুই নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া আমাদের আওয়ামী পরিবারের জন্য অত্যন্ত বেদনাদায়ক।মোঃ নাসিম ও কক্সবাজারের রাজনৈতিক ইতিহাসের বট বৃক্ষ মেয়র মুজিবুর রহমান সহ পরিবারের পাঁচ সদস্য করোনা ভাইরাস মুক্ত হয়ে আবার যাতে আমাদের মাঝে ফিরে আসেন, সেজন্য শাহ পরীর দ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মহান আল্লাহ যেন আমাদের প্রিয় দুই নেতাসহ বাংলাদেশ তথা গোটা পৃথিবীর করোনা আক্রান্ত সকল মানুষকে সুস্থতা দান করেন।
এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাঃ গিয়াস উদ্দিন, নুরুল হক, আব্দুল হান্নান শাহ, সৈয়দ করিম চৌকিদার, আব্দুস সালাম ফকির, আব্দুল গনি জসিম উদ্দিন জীবন রহিমুল্লাহসহ শাহপরীরদ্বীপ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


সর্বশেষ সংবাদ