টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
হ্নীলার বিশিষ্ট সমাজসেবক মৌলভী ফরিদ আহমদ আর নেই, বাদে আছর জানাযা রোহিঙ্গার ঘরে মিলল ৫৭ লাখ দেশি-বিদেশি টাকা ও ৭০ ভরি সোনা রোহিঙ্গারা কন্যাশিশুদের বোঝা মনে করে অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

সাবেক সাংসদ সহিদুজ্জামানের ইফতার মাহফিলে বক্তারা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২৭ জুলাই, ২০১৩
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

EX-MP-Shahid.সংবাদ বিজ্ঞপ্তি:::কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার সহিদুজ্জামানের সৌজন্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শহরের আলীরজাঁহালস্থ সাইফুল কমিউনিটি সেন্টারে শনিবার এ মাহফিল অনুষ্ঠিত হয়।  এতে সহিদুজ্জামান বলেন, দেশে জঙ্গি দমনের নামে সরকার আলেম উলামাদের নির্বিচারে হত্যা করেছে। ধর্ম নিরপেক্ষতার দোহায় দিয়ে আ.লীগ ইসলাম ধর্মের উপর যে জঘন্য আঘাত হেনেছে দেশের জনগণ সময়মতো তার কড়াইগন্ডাই হিসাব নেবে। জনগণের আদালতে তার বিচার অবশ্যই হবে।
সহিদুজ্জামান আরো বলেন, সরকার দেশের জনগণকে নাস্তিক-আস্তিক বলে বিভক্ত করে ফেলেছে। শাহাবাগিদের দিয়ে দেশে ভারতীয় এজেন্ডা বাস্তবায়নের হীন চেষ্টায় লিপ্ত রয়েছে। বিচারের নামে প্রহসন করে আ.লীগ সরকার দেশের গণতন্ত্র ধ্বংসে নেমেছে। সংবিধান থেকে আল্লাহর উপর আস্থা ও বিশ্বাসের কথা তুলে দিয়ে তারা চরম ধর্মহীনতার পরিচয় দিয়েছে। এজন্য ধর্মহীন এ সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে।
জেলা বিএনপির সদস্য শাহাব উদ্দিন চেীধুরীর সভাপতিত্বে মাহফিলে প্রধান আলোচক ছিলেন কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব ও সীতাকুন্ড আলীয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হক। তিনি বলেন, পবিত্র রমজানের শিক্ষা মানব জীবনে প্রতিফলন ঘটাতে হবে। রমজানের ত্যাগের শিক্ষা জীবনের প্রতি ক্ষেত্রে কাজে লাগাতে পারলেই মু’মিন জীবনের সফলতা।
বিএনপি নেতা জানে আলমের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক এড.আবু ছিদ্দিক ওসমানী, জেলা জিয়া পরিষদের সভাপতি ও জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি ছৈয়দ আহমদ উজ্জল, জাতীয়তাবাদি আইনজীবি ফোরামের সভাপতি এড.ছালামত উল্লাহ রানা, জেলা মৎস্যজীবিদলের সভাপতি হামিদ উদ্দিন ইউছুপ গুন্নু, রামু উপজেলা বিএনপি সি.সহ সভাপতি শহীদুল্লাহ সিকদার, সাবেক বিএনপি নেতা মোস্তফা কামাল, রামু উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক শাহীন কামাল, মুহাম্মদ আলম চেয়ারম্যান, ভারুয়াখালী সাবেক চেয়ারম্যান আমিনুল হক, পিএমখালী চেয়ারম্যান শহীদুল্লাহ, বিএনপি নেতা শওকত আলম, হাসমত আলী, আমান উল্লাহ, ওবায়দুল হক, এড.মুহাম্মদ ইউনুছ, আশরাফ আলী ও মুফিজুর রহমান।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT