টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

সাংবাদিক শাহাবুদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৩
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

DSC07795একেএম শাহাবুদ্দিন ছিলেন সৃজনশীল প্রতিভার অধিকারী এক অনন্য ব্যক্তিত্ব
প্রেস বি:প্তি
সাংবাদিক শাহাবুদ্দিন ছিলেন বহুগুনে গুনান্বিত সৃজনশীল প্রতিভার অধিকারী এক অনন্য ব্যক্তিত্ব। তার ধী শক্তি ও চিন্তাধারা ছিল সুদূর প্রসারী। তিনি যেকোন সমস্যাকে অত্যন্ত ধৈর্য়ের সাথে মোকাবেলা করতেন। কক্সবাজার প্রেসকøাব প্রতিষ্ঠায় তিনি যেমন দৃঢ় ভুমিকা রেখেছিলেন, তেমনি কাবের বিভিন্ন দুর্যোগকালীন সময়ে তিনি যোগ্য কান্ডারীর ভুমিকা পালন করেছেন। বর্তমানে প্রেসকাব কর্মকান্ডে মারাত্মক স্থবিরতা বিরাজ করছে। এসময় শাহাবুদ্দিনের মতো দক্ষ, যোগ্য ও উদার ব্যক্তিত্বের প্রয়োজনীয়তা দারুন ভাবে অনুভুত হচ্ছে।
কক্সবাজার প্রেসকাবের অন্যতম প্রতিষ্ঠাতা একেএম শাহাবুদ্দিনের ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন। গতকাল সকালে কক্সবাজার প্রেসকাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি বদিউল আলম এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাবেক সাধারণ সম্পাদক মাহবুবর রহমান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুহম্মদ নূরুল ইসলাম, মাহবুবর রহমান, নজরুল ইসলাম বক্সী, মমতাজ উদ্দিন বাহারী, কামাল হোসেন আজাদ, এসএম নূরুননবী প্রমুখ। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ সূরত আলম, সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, বিশ্বজিত সেন, কালাম আজাদ, ইব্রাহিম খলিল মামুন, চঞ্চল দাশ গুপ্ত প্রমুখ।
পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সূচিত আলোচনা অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক কামাল হোসেন আজাদ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT