টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

‘সফলদের’ মুখোমুখী জয়

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৩
  • ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের বর্তমান সরকারের মূল্যায়ন ও ভবিষ্যতের অঙ্গীকার নিয়ে বিভিন্ন শ্রেণি-পেশায় ‘সফল’দের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে মিলিত হয়েছেন প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়।  ‘সুচিন্তা ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন শুক্রবার বিকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘রূপকল্প ২০২১, গত ৫ বছরের অর্জন, আগামী ৫ বছরের অঙ্গীকার…’ শীর্ষক অনুষ্ঠানটির আয়োজন করে।

সাদা শার্টের ওপর ধূসর কোট পরিহিত জয় বেলা পৌনে ৪টার দিকে মঞ্চে আসেন। অর্থনীতিবিদ আবুল বারাকাত, ক্রিকেটার সাকিব আল হাসান ও ব্যান্ডশিল্পী মাকসুদুল হক তার সঙ্গে মঞ্চে উপস্থিত রয়েছেন।

অনুষ্ঠানের শুরুতে সঞ্চালক মোহাম্মদ এ আরাফাত বলেন, বিভিন্ন শ্রেণি-পেশার যারা সফল এবং ভবিষ্যতে যারা নেতৃত্বে আসবেন, তাদের সঙ্গে জয়কে মুখোমুখি করতেই এ অনুষ্ঠানের আয়োজন।

সাংবাদিক নাইমুল ইসলাম খান, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা ট্রিবিউটনের সম্পাদক জাফর সোবহান, অধ্যাপক সাদেকা হালিম এবং জয়ের খালাত ভাই ও শেখ রেহনার ছেলে রেজোয়ান সিদ্দিকী ববী এ অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন।

অনুষ্ঠানের শুরুতেই সাকিব তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ক্রিকেট ভালো করছে, এই ধারা অব্যাহত রাখতে চাই।

দর্শক সারিতে রয়েছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরাও। জয়ের বক্তব্যের পর সবার জন্য আলোচনা উন্মুক্ত করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

(বিস্তারিত আসছে)

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT