সদ্য কারামুক্ত সাংবাদিক আব্দুস সালাম কে ফুলেল শুভেচ্ছা

প্রকাশ: ১৯ জুলাই, ২০১৯ ১০:৪৬ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ
সহকর্মী আর অগণিত পাঠকের হৃদয় নিংড়ানো ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দীর্ঘ ২৮দিন কারাভোগ শেষে মুক্তি পেয়েছেন সত্যনিষ্ঠ সাংবাদিক আব্দুস সালাম।বাংলা ভিশন ও বাংলাদেশ প্রতিদিন এই টেকনাফ প্রতিনিধিকে গত বুধবার সন্ধ্যা কক্সবাজার কারাগার থেকে মুক্তি দেয়া হয়।গত ১৯জুন বুধবার সাংবাদিক আব্দুস সালাম বিচারাধীন কক্সবাজারের বিজ্ঞঃ২য় যুগ্ন দায়রা জজ আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।আদালতের বিচারক উক্ত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। কারাগার থেকে বের হওয়ার পর আব্দুস সালামকে ফুলের মালা দিয়ে বরণ করেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন,সদস্য ফরহাদ আমিন,জাহাঙ্গীর আলম,শাহেদ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। কারামুক্ত হয়ে আব্দুুস সালাম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন,মিথ্যার সঙ্গে আপোষ না করে সত্যের জন্য কারাবরণ করা অনেক সম্মানের।
আমি সহকর্মী ও পাঠকদের যে ভালোবাসা পেয়েছি তাতে সত্যিই কৃতজ্ঞ। তিনি আরো বলেন, যারা আমার মুক্তির দাবিতে কষ্ট করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন বলেন, দীর্ঘ কারাভোগ করে আব্দুুুস সালাম আমাদের মাঝে ফিরে এসেছেন। আমরা এজন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।তিনি আরো বলেন,লড়াই করে আমাদের টিকে থাকতে হবে। লড়াই করেই সংবাদপত্রের স্বাধীনতা রক্ষা করতে হবে। সংবাদপত্রের স্বাধীনতার প্রশ্নে কোন ছাঁড় দেয়া যাবে না।
তিনি আব্দুস সালামকে সাহস যুগিয়ে বলেন,এগিয়ে যান আমরা আছি আপনার সঙ্গে।
বৃহস্পতিবার সন্ধ্যা দ্বীপ প্লাজার অফিসে কারামুক্ত টেকানাফ পৌর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সাংবাদিক ইউনিটির সদস্য, বাংলা ভিশন চ্যানেল ও বাংলাদেশ প্রতিদিন এর টেকনাফ প্রতিনিধি আব্দুস সালাম কে টেকনাফ সাংবাদিক ইউনিটি’র পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান,টেকনাফ সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্ঠা হাফেজ মোঃ কাশেম,উপদেষ্ঠা গিয়াস উদ্দিন,সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাধারন সম্পাদক নুরুল হোসাইন,যুগ্ন সম্পাদক নুর হাকিম সদস্য মোঃ ফরহাদ আমিন, নুর মোহাম্মদ ও শাহেদ প্রমুখ।


সর্বশেষ সংবাদ