টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কক্সবাজারবাণীর সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করবে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৩
  • ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:::: প্রতিনিধি সভায় কক্সবাজারাণী সাংবাদিকদের অঙ্গিকার সত্য যতই কঠিন হোক না কেন, নির্ভয়ে কক্সবাজারবাণীর সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করবে। নিজেদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে তারা দেশ, মাটি ও মানুষের কল্যাণে নিয়োজিত থাকবে। শুক্রবার দৈনিক কক্সবাজারবাণী কার্যালয়ে আয়োজিত প্রতিনিধি সমাবেশে উপস্থিত সাংবাদিকরা এই ওয়াদা করেন।
দৈনিক কক্সবাজারবাণীর প্রধান সম্পাদক ও কক্সবাজার প্রেসকাবের সাবেক সভাপতি আতাহার ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রতিনিধি সভায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফরিদুল মোস্তফা খান স্বাগত বক্তব্য রাখেন।
আগত কক্সবাজারবাণীর সকল সাংবাদিকদের প্রধান সম্পাদক ও সম্পাদক বলেন, কক্সবাজারের উন্নয়নমুখী সাংবাদিকতার পাশাপাশি মনে রাখতে হবে, নিজেদের লেখনি দিয়ে কোন নিরহ মানুষের উপর যেন জুলুম না হয়। একজন সত্যিকার সাংবাদিক হিসেবে সবাইকে মাদক, পতিতাবৃত্তি, দূর্নীতি, সন্ত্রাসসহ সামাজিক সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে কলম যুদ্ধ চালিয়ে যেতে হবে। এক্ষেত্রে কোন অপরাধীর সাথে আঁতাত করা চলবে না। প্রতিনিধি সভায় দৈনিক কক্সবাজারবাণীর সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, যথাক্রমে- মফস্বল সম্পাদক এম. আমান উল্লাহ, চীফ রিপোর্টার নুরুল আমিন হেলালী, স্টাফ রিপোর্টার (শিক্ষানবিশ) নুরুল আলম সিকদার, টেকনাফস্থ স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদ, ভ্রাম্যমান প্রতিনিধি এসএম হান্নান শাহ, চকরিয়াস্থ স্টাফ রিপোর্টার এম. রায়হান চৌধুরী, লামা ও মাতামুহুরী প্রতিনিধি শাহরিয়ার মাহমুদ রিয়াদ, মহেশখালীস্থ স্টাফ রিপোর্টার সৈয়দ মোস্তফা আলী, ঈদগাঁহ প্রতিনিধি নুরুল আজিম, ঈদগড় প্রতিনিধি ইব্রাহিম খলীল, টেকনাফ (দক্ষিণ) সংবাদদাতা জাহাঙ্গীর আলম ও মাহফুজুর রহমান মাসুম, অফিস সহকারি আবদুল করিম, কম্পিউটার অপারেটর সাঈদুর রহমান ও উক্যছিন মং প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় সাংবাদিকরা দৃঢ় কণ্ঠে প্রতিশ্রুতি ব্যক্ত করেন এখন  থেকে দৈনিক কক্সবাজারবাণী আরো অধিক সমৃদ্ধশালী হয়ে এলাকায় এলাকায় পাঠক সংখ্যা বাড়াবে। এজন্য তারা প্রয়োজনে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার উপর গুরুত্ব দিয়ে আরো দায়িত্বশীল সাংবাদিকতার পরিচয় দিবে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT