সওতুল হেরা সোসাইটি’র পাশে দাঁড়ালেন ইউএনও টেকনাফ

প্রকাশ: ২০ মে, ২০২০ ৪:৫৮ : অপরাহ্ণ

এম আমান উল্লাহ আমান,টেকনাফ:: কোভিড-১৯ বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবে টেকনাফ উপজেলায় সামাজিক সচেতনতা ও বিভিন্ন মাধ্যমে সহযোগিতা মানবতার পাশে থাকায় টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার সওতুল হেরা সোসাইটি কে শেডের অর্থায়নে ৫৪ হাজার টাকা অনুদান প্রদান করেন।

বুধবার ২০ মে টেকনাফ উপজেলা চত্তরে সওতুল হেরা সোসাইটি সভাপতি/সাধারণ সম্পাদকের হাতে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফ এ অনুদান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন সোসাইটি ফর হেলট এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্টে এর প্রজেক্ট কো অর্ডিনেটর মুহাম্মদ বদিউল আলম , এইচআর ও এডমিন ম্যানেজার মুহাম্মদ ইসমাইল ও প্রজেক্ট অফিসার মোঃআয়ুব।

সারা বিশ্ব করোনাভাইরাস নিয়ে যখন আতংকিত এ ক্রান্তিলগ্নে “সওতুল হেরা সোসাইটি” নামে একটি সেচ্ছাসেবী সংগঠন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে টেকনাফ উপজেলার ইমাম মুয়াজ্জিনের সহায়তা প্রদানে নিরলসভাবে পরিশ্রম করেছে। তাদের এ কাজে সন্তুষ্টি ও সেবামূলক কাজে উৎসাহ প্রদানে সোসাইটি ফর হেলট এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) অর্থায়নে সংগঠনের উন্নয়নের জন্য উক্ত অনুদান প্রদান করা হয়।

অপরদিকে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফ বলেন সীমান্ত উপজেলা টেকনাফের সম্মানিত খতিব,ইমাম, মুয়াজ্জিন ও উলামায়েকেরামগণ অর্থসংকটে যেমন কারো কাছে চাইতেও পারেনা তেমনি তাদের খুঁজে কেউ এগিয়েও আসেনা। কেউ শুনেনা তাদের নিরব কান্না বুক ফাটা আর্তনাদ। এসব নিরব কান্না নিবারনের লক্ষ্যে যে কোন সহযোগিতা প্রদানের চেষ্টা অব্যাহত রয়েছে। ইনশাআল্লাহ মাহে রমজানের পর সরকারি ও বেসরকারিভাবে অর্থনৈতিক সহায়তা প্রদানে তাদের আরো সম্মানিত করা হবে।


সর্বশেষ সংবাদ