টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
অধিকতর বন্যার ঝূঁকিপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার টেকনাফে মুজিববর্ষ উপলক্ষ্যে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব নিয়ে ডিসিদের চিঠি আগামীকাল ইউনিয়ন পরিষদ নির্বাচন (তালিকা) বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান টেকনাফ উপজেলা কমিটি গঠিত: সভাপতি, সালাম: সা: সম্পাদক: ইসমাইল আজ বিশ্ব শরণার্থী দিবস মিয়ানমারে ফেরা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রোহিঙ্গারা ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছে, ততদিন ক্ষমতায় আছি: হানিফ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা!

শেখ হাসিনার আগমনে উখিয়া কৃষকলীগের প্রস্তুতি সমাবেশ পর্যটন জেলা কক্সবাজার শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক প্রানকেন্দ্র হবে ——–রেজাউল করিম।

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৩
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

01প্রেসবিজ্ঞপ্তি ঃ ৩ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী আ্র১ ৮৭ও ওয়ামীলীগ সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কক্সবাজার সদরে আসবেন। জঙ্গি মোলবাদি সন্ত্রাসী কর্তৃক রামু তিগ্রস্থ বৌদ্ধমন্দিরে নবনির্বাচিত ভবনের উদ্বোধনের পর উখিয়া আওয়ামীলীগ আয়োজিত জনসভার বক্তব্য রাখবেন। সেই জনসভাকে সাফল্যমন্ডিত করার ল্েয গতকাল উখিয়া উপজেলা কৃষকলীগ এক বিরাট প্রস্তুতি সভার আয়োজন করে।  উখিয়া হাইস্কুল মিলনায়তনে আয়োজিত সমাবেশের প্রধান অতিথি কৃষকলীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা রেজাউল করিম বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব কক্সবাজারকে ভিষন পছন্দ করতেন তিনি স্বপ্ন দেখতেন আমেরিকায় মায়ানি বীচের চেয়েও সুন্দর করে কক্সবাজার বীচকে সাজাতে বঙ্গবন্ধু কক্সবাজার সৈকতে নিজের হাতে ঝাউবনের চারা  লাগিয়েছিলেন। তিনি বলেন তার জন্য জননেত্রী শেখ হাসিনা কক্সবাজারকে বিশ্বের সেরা পর্যটন নগর হিসেবে গড়ে তোলতে তার আগ্রহের শেষ নেই। তার প্রেরনায় কক্সবাজারের মাষ্টারপ্ল্যান অনুমোদন পেয়েছে, কক্সবাজার উন্নয়ন কর্তৃপ অনুমোদন দিয়েছে। রেল লাইন সম্পসারণের কাজ শুরু হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট ষ্টেডিয়াম নির্মান চলছে মৎস্য গবেষণা ইনষ্টিটিউট গড়ে উঠেছে সী বীচ পর্যটক নিরাপত্তার জন্য টুরিষ্ট পুলিশ গঠন হয়েছে। পর্যটকদের মনোরঞ্জনে আন্তর্জাতিক মানের বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে। রেজাউল করিম তার বক্তৃতায় শেখ হাসিনার আগমনে সমগ্র জেলার জনগন আন্তরিকতায় স্বাগত জানানোর প্রস্তুতি নেওয়ার কথা জানান এবং বলেন দেশের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী বান্ধ চক্র ও খালেদা জিয়ার বিএনপি জনগণের আস্থা হারিয়ে ভোট ভাতের অধিকার কেড়ে নিতে ষড়যন্ত্র করছে। তিনি ৩ সেপ্টেম্বর উখিয়ার মাঠে জনসম্মুখে সৃষ্টি করে তার দাঁতভাঙ্গা জবাব দিতে নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান। তিনি আশাবাদ  ব্যক্ত করেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট আবার মতায় এসে পর্যটন জেলা কক্সবাজারকে বাংলাদেশের অর্থনৈতিক প্রানকেন্দ্র হিসাবে গড়ে তোলা হবে।

উখিয়া কৃষকলীগ সভাপতি আখতার উদ্দিন টুনুর সভাপতিত্বে সভায় বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্য হামিদুল হক চৌধুরী, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, জাতীয় কমিটির সদস্য এম, এ হাশেম। সহ সভাপতি আমিনুল হক চৌধুরী, রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তরুণ আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর ফরিদ চৌধুরী, জেলা কৃষকলীগ আইন সম্পাদক এডঃ আবদু রহিম, জেলা কৃষকলীগ নেতা রতন কান্তি দে, সাবেক ছাত্রনেতা মুজিুবল হক আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি সুলতান মাহমুদ, উপজেলা কৃষকলীগ যুগ্ম আহ্বায়ক দীনেশ বড়–য়া, ছৈয়দ হোসেন, জয়নাল উদ্দিন বাবুল, লিয়াকত আলী, জামাল উদ্দিন, বিশেষ আমন্ত্রিত অতিথি টেকনাফ উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল হোসেন রাজু                              , সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান প্রমুখ।

ওবার্তা প্রেরক স্বারিত দেলোয়ার হোসেন

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT