হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

ক্রীড়াটেকনাফপ্রচ্ছদ

শাহজান চেয়ারম্যান ক্রিকেট স্কুলের ঢাকা সফর

 

নিজস্ব প্রতিনিধি = টেকনাফ শাহজান চেয়ারম্যান ক্রিকেট স্কুলের ঢাকা সফর। ১১ জানুয়ারী জুমাবার বিকাল ৫টায় প্রথম বারের মত শাহাজান চেয়ারম্যান ক্রিকেট স্কুলের ১৫ সদস্যর একটি টীম একাডেমী কোচ শরিফুল ইসলাম এর নেতৃতে ঢাকার উদ্দেশ্যে টেকনাফ ত্যাগ করছেন।
জানা যায় আগামী রবিবার ( ১৩ জানুয়ারী ) হতে ঢাকার বিভিন্ন নামীদামী ক্রিকেট একাডেমীর সাথে টি টুয়েন্টি ও ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই সব ম্যাচে অংশ গ্রহন করতে সীমান্ত শহর টেকনাফ থেকে শাহজান চেয়ারম্যান ক্রিকেট স্কুলের টিমকে আমন্ত্রন জানানো হয়।
ইতিপূর্বে জেলা ও আঞ্চলিক পর্যায়ে ক্রিকেট ম্যাচে অংশ গ্রহন করে তারা সুনাম বয়ে এনেছিল। এ সুনাম অব্যাহত রাখতে তারা ভবিষ্যতেও বদ্ধ পরিকর।
একাডেমীর কোচ শরিফুল ইসলাম জানান, শাহজান মিয়া চেয়ারম্যানের দক্ষ পরিচালনায় টেকনাফ শাহজান চেয়ারম্যান ক্রিকেট স্কুলের সাফল্য দিনদিন বৃদ্ধি পাচ্ছে। উঠতি যুবসমাজকে এগিয়ে নিয়ে টেকনাফসহ সারাদেশে মাদকের যে বদনাম রয়েছে তা থেকে উত্তরনের জন্য খেলাধুলার বিকল্প নেই।
এই একাডেমির সকল ক্রিকেটার,ও কোচ স্টাপদের জন্য সর্বস্থরের কাছে দোয়া ও ভালবাসা কামনা করেছেন তিনি।
স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক, শাহজান মিয়া চেয়ারম্যান জানান, মাদকের বদনাম মোচানোর জন্য,এই প্রথম প্রতিষ্ঠিত টেকনাফ শাহজান চেয়ারম্যান ক্রিকেট স্কুল ।তিনি আশা প্রকাশ করে বলেন টেকনাফের উঠতি যুবসমাজকে মাদকসহ সর্বপ্রকার অপরাধ থেকে বাচাতে এই ক্রিকেট স্কুল সর্বোচ্ছ ভূমিকা রাখবে।###

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.