হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফধর্ম ও দর্শনপ্রচ্ছদ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টেকনাফে ১০১ মানসিক রোগী পেলেন মিষ্টি ও বস্ত্র

জসিম মাহমুদ, টেকনাফ []
হিন্দু সম্প্রদায়ের ‘শারদীয় দুর্গাপূজা’ উপলক্ষে টেকনাফে স্বেচ্ছাসেবী মানসিক রোগীদের সংগঠন মারোতের উদ্যোগে ১০১জনের হাতে মিষ্টি ও বস্ত্র বিতরণ করা হয়েছে ।
শনি ও রবিবার এ দুইদিন টেকনাফ উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়নের মানসিক রোগী(পাগল)দের হাতে মিষ্টি, লুঙ্গি ও টিশাট বিতরণ করা হয়েছে।
সংগঠন সূত্র জানায়, শনিবার ও রবিবার টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থান করা মানসিক রোগিদের পাশে গিয়ে ১০১জন(পাগলের)হাতে মিষ্টি, লুঙ্গি ও টিশাট বিতরণ করা হয়েছে।এসময় উপস্থিত ছিলেন মারোতে সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক-রাজু পাল, উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল, সাইফুল হাকিম, সিনিয়র সাংবাদিক হাফেজ মুহাম্মদ কাশেম, প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন, টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাধারণ সম্পাদক-নুরুল হোসাইন, মারোতে সহসভাপতি ঝুন্টু বড়ুয়া, সহসাধারণ সম্পাদক-মোবারক হোসাইন ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোহাম্মদ আবদুল্লাহ প্রমুখ।
সংগঠনের সভাপতি আবু সুফিয়ান বলেন,যে কোন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসবকে সামনে রেখে সাধারণ মানুষ অনেক কিছু পেলেও সমাজে অবহেলিত এসবে কথা কেহ চিন্তা করে না। তাই স্বেচ্ছাসেবী সংগঠন মারোতের পক্ষে বিশেষ খাবার ও বস্ত্র তুলে দেওয়া হচ্ছে। সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরও বেশি করে পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.