টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সবচেয়ে বড় ভুল : ডা. জাফরুল্লাহ মাদক কারবারি, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সাংবাদিক আব্দুর রহমানের উদ্দেশ্যে কিছু কথা! ভারী বৃষ্টির সতর্কতা, ভূমিধসের শঙ্কা মোট জনসংখ্যার চেয়েও ১ কোটি বেশি জন্ম নিবন্ধন! বাড়তি নিবন্ধনকারীরা কারা?  বাহারছড়া শামলাপুর নয়াপাড়া গ্রামের “হাইসাওয়া” প্রকল্পের মাধ্যমে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বার্তা প্রদান প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উদ্বোধন উপলক্ষে টেকনাফে ইউএনও’র প্রেস ব্রিফ্রিং টেকনাফের ফাহাদ অস্ট্রেলিয়ায় গ্র্যাজুয়েট ডিগ্রী সম্পন্ন করেছে নিখোঁজের ৮ দিন পর বাসায় ফিরলেন ত্ব-হা মিয়ানমারে পিডিএফ-সেনাবাহিনী ব্যাপক সংঘর্ষ ২শ’ বাড়ি সম্পূর্ণ ধ্বংস বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ নাসের

লেদা রোহিঙ্গা বস্তিতে মেহমান রাখায় দালাল ও মালয়েশিয়া যাত্রীর হামলা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ২৪ আগস্ট, ২০১৩
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ জাহাঙ্গীর আলম,টেকনাফ ####থামাতে যাওয়া ব্যক্তির ২ দাঁত উপড়ে গেছে ঘূষিতে  টেকনাফের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পে মেহমান রাখায় মালয়েশিয়া আদম পাচারকারী দালাল ও যাত্রীর সংঘর্ষ থামাতে যাওয়ার ঘটনায় ঘূষিতে ১ব্যক্তির দাঁত উপড়ে গেছে।
খোঁজ নিয়ে জানাযায়-২৩আগষ্ট রাত সাড়ে ১০টারদিকে টেকনাফের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের আবুল কাশেম প্রকাশ লাল বাইগ্যার বাড়িতে টেকনাফ হতে ৩জন মানুষ বেড়াতে এসে রাতে রয়ে যায়। এ খবর পেয়ে একই ব্লকের মালয়েশিয়া আদম পাচারকারী দালাল পাশ্ববর্তী ২৮৬নং শেডের হামিদুর রহমান, মোঃ কাশেম, বি-ব্লকের ৫৮নং শেডের জালাল ও নুরুল ইসলামসহ মিয়ানমার থেকে চোরাই পথে আসা ৮/১০জন যাত্রী মিলে লাল বাইগ্যা ও তার স্ত্রীর উপর হামলা চালালে চারদিকে হৈ চৈ পড়ে যায়। খবর পেয়ে অপরাপর লোকের সঙ্গে প্রতিবেশী কবির আহমদ ঝগড়া থামাতে যায়। এক পর্যায়ে উভয়পকে শান্ত করার চেষ্টা করলে দালাল ও মালয়েশিয়া যাত্রী গ্র“প কবির আহমদের উপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে কিল-ঘুষি ও লাথি মেরে অজ্ঞান অবস্থায় মাটিতে ফেলে দেয়। এসব কবিরের ২টি দাঁত উপড়ে মাটিতে পড়ে যায়। পরে হামলাকারীরা বাড়িতে ঢুকে স্ত্রী তৈয়বা বেগমকে হামলা করে নগদ ১ল টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় লাল বাইগ্যা ও তার স্ত্রী আহত হয়। আহতরা মুসলিম এইড ও উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন । এই ব্যাপারে আইনী পদেেপর প্রক্রিয়া চলছে। লেদা বস্তির লোকজন বহিরাগত সন্ত্রাসীদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভূগছে বলে জানান।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT