হটলাইন

01787-652629

E-mail: teknafnews@gmail.com

সর্বশেষ সংবাদ

টেকনাফপ্রচ্ছদ

লেদা রোহিঙ্গা ক্যাম্পের চেয়ারম্যান মাস্টার মতলব গুলিবিদ্ধ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের হ্নীলায় লেদা রোহিঙ্গা ক্যাম্পে স্বশস্ত্র দূবৃর্ত্তদের গুলিতে ক্যাম্প ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রবিউল হাসান জানান, ‘দূবৃর্ত্তদের গুলিতে রোহিঙ্গা ক্যাম্প নেতা আব্দুল মতলব আহত হয়ে চিকিৎসাধীন থাকার খবর পেয়েছি। ক্যাম্পে দায়িত্বরত যৌথ টাস্কফোর্সকে আরো কঠোরভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেওয়া হয়েছে’।
রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দারা জানান, ২৪ মার্চ রাতে একদল স্বশস্ত্র দূবৃর্ত্ত দল উপজেলার লেদা রোহিঙ্গা ক্যাম্পের ৩ রাস্তার মাথার পশ্চিমে বাগানের পার্শ্বে সি-২৪ সড়কে এসে ক্যাম্প ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও সি-বøকের ৯৩নং কক্ষের বাসিন্দা মৃত আবু ছিদ্দিকের পুত্র আবদুল মতলবকে (৬৫) গুলি করে। শোর-গোল শুনে লোকজন জড়ো হলে স্বশস্ত্র দূবৃর্ত্ত দল পাহাড়ের দিকে পালিয়ে যায়। গুলিবিদ্ধ রক্তাক্ত অবস্থায় ক্যাম্প চেয়ারম্যান আব্দুল মতলবকে দ্রæত উদ্ধার করে স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রামে রেফার করা হয়। বর্তমানে তিনি চট্টগ্রামে চিকিৎসাধীন রয়েছেন। রঙ্গিখালী-আলীখালী এলাকার কিছু চিহ্নিত অপরাধী ক্যাম্পে মাদক চোরাচালানসহ নানা অপকর্ম করে আসছে। ক্যাম্প চেয়ারম্যান এসবের বিপক্ষে অবস্থান করায় দূবৃর্ত্তরা তাকে প্রাণনাশের চেষ্টা করেছে বলে ধারণা করা হচ্ছে।
নয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুস সালাম স্বশস্ত্র দূবৃর্ত্ত দলের গুলিতে ক্যাম্প চেয়ারম্যান আব্দুল মতলব গুলিবিদ্ধ হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। ##

Leave a Response

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.