টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রেল মন্ত্রণালয় থেকে অব্যাহতি পেতে যাচ্ছি: কাদের

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১২
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকা, ১৩ সেপ্টেম্বর: যোগাযোগ ও রেলপথ মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, যেকোনো সময় তাকে রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হতে পারে। বৃহস্পতিবার বিকেলে নতুন ৭ মন্ত্রীকে রাষ্ট্রপতি শপথ দেয়ার পর রাত সাড়ে আটটার দিকে এ কথা জানান কাদের।
তিনি বলেন, এখন থেকে যেকোনো মুহুর্তে তাকে ‘রেলপথ মন্ত্রণালয়ের বাড়তি দায়িত্ব’ থেকে ‘অব্যাহতি’ দেয়া হতে পারে। এসময় তিনি রেলপথ মন্ত্রী হিসেবে তার কৃতকর্মের মূল্যায়নকারীদের প্রতি কৃতজ্ঞতাও জানান। এর আগে দুর্নীতির অভিযোগে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত রেলপথ মন্ত্রণালয়ের থেকে পদত্যাগ করলে যোগাযোগমন্ত্রী কাদের এ মন্ত্রণালয়ের দায়িত্ব পান। এদিকে বৃহস্পতিবার আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের মন্ত্রিসভা এই নিয়ে চতুর্থবারের মতো সম্প্রসারিত হলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের মেয়াদ যখন বাকি আছে ১৩ মাস, তখন বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে নতুন ৫ মন্ত্রী ও ২ প্রতিমন্ত্রীকে মন্ত্রীদের শপথ দিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমান।
পরে রাত সাড়ে আটটার দিকে যোগাযোগ ও রেলপথমন্ত্রী ওবায়দুল কাদের তার ফেসবুক স্টাটাসে ইংরেজিতে জানান, এখন থেকে যেকোনো মুহুর্তে আমি রেলপথ মন্ত্রণালয়ের বাড়তি দায়িত্ব থেকে অব্যাহতি পেতে যাচ্ছি। আমি যদি কোনো ভুল সিদ্ধান্ত বা অসদাচরণ করে থাকি তবে তার জন্য ক্ষমা চাচ্ছি। যারা আমার কৃতকর্মকে মূল্য দিচ্ছেন তাদেরকে আমি শুকরিয়া জানাই, এবং তাদের প্রতি আমি সত্যিই কৃতজ্ঞ।
বৃহস্পতিবার শপথ নেয়া নতুন পাঁচ মন্ত্রী হলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, মহাজোট শরিক দল- জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় সংসদের হুইপ মুজিবুল হক, দিনাজপুর-৪ আসনের সাংসদ এএইচ মাহমুদ আলী ও যশোর-২ আসনের সাংসদ মোস্তফা ফারুক মোহাম্মদ। প্রতিমন্ত্রী হয়েছেন রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী ও ঝিনাইদহ-১ আসনের এমপি আবদুল হাই।
ধারণা করা হচ্ছে এদের মধ্য থেকে কাউকে রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হতে পারে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT