টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
রোহিঙ্গাদের এনআইডি কেলেঙ্কারি : নির্বাচন কমিশনের পরিচালকের বিরুদ্ধে দুপুরে মামলা, বিকালে দুদক কর্মকর্তা বদলি সড়কের কাজ শেষ হতে না হতেই উঠে যাচ্ছে কার্পেটিং! আপনি বুদ্ধিমান কি না জেনে নিন ৫ লক্ষণে ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশি ভোটার: নিবন্ধিত রোহিঙ্গাও ভোটার! ইসি পরিচালকসহ ১১ জন আসামি হ’ত্যার পর মায়ের মাংস খায় ছেলে ব্যাংকে লেনদেন এখন সাড়ে ৩টা পর্যন্ত আগামী ১৫ জুলাই পর্যন্ত লকডাউন বাড়ল মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৩
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ramu pic - 19.9.13খালেদ হোসেন টাপু,রামু  :::::জাবের সভাপতি, আনসারুল সাধারন সম্পাদক   রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে বক্তরা বলেন, দেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্যসহ স্বাধীনতা বিরোধীদের সকল অপকর্ম প্রতিরোধে যুব সমাজকে রুখে দাঁড়াতে হবে। বিএনপি-জামাত জোটের অপতৎপরতাকে প্রতিহত করতে মুক্তিযুদ্ধের চেতনায় যুবলীগ নেতাকর্মীদের নতুন উদ্যোমে জেগে উঠার আহবান জানান নেতৃবৃন্দ।
গত বুধবার (১৮ সেপ্টেম্বর) রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজ উল আলম লাভলু। বুধবার সন্ধ্যা ৭টায় জোয়ারিয়ানালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা ছিলেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া। এতে সম্মানিত অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামাল বোরহান উদ্দিন শাহান, সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন সিকদার, সাবেক সভাপতি ডাঃ শফিউল ইসলাম টুনু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ কাইয়ুম উদ্দিন, অর্থ সম্পাদক আবছার কামাল সিকদার, সাংস্কৃতিক সম্পাদক পলক বড়–য়া আপ্পু, যুবলীগ নেতা নবিউল হক আরকান, কামাল শামশুদ্দিন আহমদ প্রিন্স, উত্তম মহাজন, আওরঙ্গজেব টিপু।
জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জসিমুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগ নেতা জাবেরুল কালাম, জহির আহমদ, আনসারুল আলম, আব্দুস শুক্কুর, মোঃ শাহজান মিয়া, মোঃ কাউসার হামিদ প্রমুখ।
সম্মেলন শেষে রামু উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নীতিশ বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। এতে জাবেরুল কালামকে সভাপতি, আনসারুল আলমকে সাধারন সম্পাদক ও মোঃ কাউসার হামিদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগ কমিটি গঠন করা হয়।

প্রেরকঃ- খালেদ হোসেন টাপু, রামু-কক্সবাজার।১৯ সেপ্টেম্বর
ফোন-০১৮১৯-৬০৭৭০১

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT