টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

মেয়ে মেয়ে প্রেম :মেয়ে মেয়ে বিয়ে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৪ জুলাই, ২০১৩
  • ১৯৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

23e6fd4e9e37972be3a26ec5e2cef6dc_Lমোহাম্মদপুর থেকে মঙ্গলবার দুপুরে সমকামী দুই তরুণীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২ এর সদস্যরা। তাদের পিরোজপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা লে. সাজ্জাদ জানান, গত ১৪ জুলাই পিরোজপুর থেকে ঢাকায় চলে আসেন দুইজন তরুণী। রাজধানীর মোহাম্মদপুরের মোহম্মদীয়া হাউজিংয়ের ৫ নম্বর রোডের ১১ নম্বর বাসা ময়না ভিলায় সুখের ঠিকানা নামের একটি বাসায় উঠেন।

তাদের একজনের বাবা কৃষ্ণকান্তি শীল মেয়েকে না পেয়ে গত ২০ জুলাই পিরোজপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কৃষ্ণ অপহরণকারীকে গ্রেপ্তারের জন্য সোর্স নিয়োগ করেন। তিনি জানতে পারেন, পূজাকে ‘অপহরণকারী’ আর কেউ নন, তিনিও আরেকজন নারী।

তাদের মোবাইল ট্র্যাকিং করে তিনি জানতে পারেন, তারা রাজধানীর মোহাম্মদপুরে একটি বাসায় অবস্থান করছেন। পরে র‌্যাব-২ এর সহযোগিতায় মঙ্গলবার দুপুরে ময়না ভিলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধারের পর তাদের প্রেমের বিষয়ে জানা যায় চাঞ্চল্যকর তথ্য। জানা গেল প্রেমের সার্থক পরিনিতিতে মালাবদল করেছে এই দুই তরুণী, সানজিদা আর পূজা, তারপরই ঘরও বেঁধেছেন গোপনে।

জানা যায়, পিরোজপুর জেলার দুই তরুণী শ্রাবন্তী রায় পূজা (১৬) ও মোছাম্মৎ সানজিদা (২১)। টানা ক’বছর ধরে প্রেম করে গেছেন দু’জনে—নিভৃতে, গোপনে। তাদের পরিচয়টা হয়েছিল মোবাইল ফোনের সূত্র ধরে। দিনে দিনে তাদের সখ্য রূপ নেয় প্রেমে। তারপর তার সিদ্ধান্ত নেয় দূরে কোথাও পালিয়ে গিয়ে ঘর বাঁধবে। যেমন বলা তেমনই কাজ।

গত ১৪ জুলাই ঘর ছেড়ে পিরোজপুর থেকে ঢাকায় চলে আসেন দু’জন। রাজধানীর মোহাম্মদপুরের মোহম্মদীয়া হাউজিংয়ের ৫ নম্বর রোডের ১১ নম্বর বাসা ‘ময়না ভিলা’য় ‘সুখের ঠিকানা’য় ভাড়া নেন।

তাদের একজন পিরোজপুর গভর্নমেন্ট সোহরাওয়ার্দী কলেজের অনার্সের ছাত্রী। তার বাবার নাম বাদল। বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ায় এবং আরেক জনের বাড়ি পিরোজপুর সদর থানার কুমুড়িয়া গ্রামে।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT