টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

রনির বক্তব্য সঠিক নয়: স্পিকার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

image_36নতুন বার্তা ডটকম:::জাতীয় সংসদের স্পিকারকে উদ্ধৃত করে সাংবাদিক নির্যাতেনর মামলায় গ্রেফতার ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য গোলাম মাওলা রনি মঙ্গলবার সংবাদ সম্মেলনে যে বক্তব্য দিয়েছেন, তা সঠিক নয় বলে জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বুধবার জাতীয় সংসদ ভবনে নিজ কার্যালয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ”সংবাদ সম্মেলনে গোলাম মাওলা রনি কী বলেছেন, সেটি তার ব্যক্তিগত বিষয়। তবে তিনি যে বলেছেন যে, তার আচরেণ সংসদ বিব্রত কি না- এ বিষয়ে আমি কোনো মন্তব্য করিনি।”

স্পিকার বলেন, ”ওই বাক্যটি আমার নয়। স্পিকার সবকিছু বলতে পারেন না। সবকিছু বলার প্রয়োজনও নেই।”

মঙ্গলবার দুপুরে গোলাম মাওলা রনি পদত্যাগের বিষয়ে আলোচনার জন্য স্পিকারের সঙ্গে দেখা করেন। সেখান থেকে বেরিয়ে এসে তিনি সংসদ ভবনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের বলেছিলেন, ”আমি স্পিকারের কাছে জানতে চেয়েছি, আমার আচরণে সংসদ বিব্রত কি না। দলের কিছু করার আছে কি না। জবাবে স্পিকার বলেছেন, এর মধ্যে সংসদের বিব্রত হওয়ার কিছু নেই। দলের কোনো বিষয় থাকলে শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলতে পারেন।” এ সময় রনি আরো বলেন, ”সংসদ বা সরকার বিব্রত হলে আমি এখনি পদত্যাগ করতে প্রস্তুত আছি। পদের প্রতি আমার কোনো লোভ নেই।”

তবে সংবাদ সম্মেলনে গোলাম মাওলা রনি স্পিকারকে উদ্ধৃত করে যে বক্তব্য দিয়েছেন, সে বিষয়ে আজ স্পিকারের কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ”গোলাম মাওলা আমাকে উদ্ধৃত করে যে কথা বলেছেন, ওই ধরনের মন্তব্য করিনি।”

সংবাদ সম্মেলনে রনি বলেছিলেন, স্পিকার তার বক্তব্য শোনার পর হুইপদের ডেকেছিলেন। কিন্তু এ বিষয়ে স্পিকার বলেন, তিনি হুইপদের ডাকেননি। বরং হুইপ সাগুফতা ইয়াসমিন আগে থেকেই তার কক্ষে ছিলেন। আর গোলাম মাওলা রনি আসার কারণে হুইপ আ স ম ফিরোজ এসেছিলেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT